কুড়িগ্রামে আটটি সাংগঠনিক কমিটির আহবায়ক কমিটির অনুমোদন করেছে কেন্দ্রীয় যুবদল

আপডেট: এপ্রিল ২৯, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির এক ভার্চুয়াল সভায় কুড়িগ্রাম জেলার আটটি সাংগঠনিক কমিটির আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে।
গত ২৮ এপ্রিল বিকেলে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর পরিচালনায় এক ভার্চুয়াল সভায় কুড়িগ্রাম জেলার আটটি সাংগঠনিক কমিটি অনুমোদন করে যুবদল কেন্দ্রীয় কমিটি।

কুড়িগ্রামের আটটি সাংগঠনিক কমিটি হল
ভূরুঙ্গামারী উপজেলা: রফিকুল ইসলাম শান্ত আহবায়ক ও আবদুল্লাহ আল মামুন বাবূ সদস‍্য সচিব উলিপুর উপজেলা: মো: তোফিকুর রহমান লাভলু আহবায়ক ও সদস‍্য সচিব মো: সামিউল ইসলাম শামীম উলিপুর পৌরসভা: আহবায়ক আলমগীর হোসেন ও সদস‍্য সচিব তৌফিকুল ইসলাম তৌফিক রৌমারী উপজেলা: আহবায়ক মো: মন্জুরুল ইসলাম ও সদস‍্য সচিব মো: মশিউর রহমান পলাশ রাজিবপুর উপজেলা: আহবায়ক মো: রোস্তম মাহমুদ ও সদস‍্য সচিব মিরন মো:ইলিয়াশ রাজার হাট উপজেলা

: আহবায়ক আব্দুল কুদ্দুস ও সদস‍্য সচিব মো: নয়ন আলী ও ফুলবাড়ি উপজেলা: আহবায়ক আব্দুল খালেক ও অপূর্ন লাল সেন স্বপন কে সদস‍্য সচিব করে অনুমোদন করে যুবদল কেন্দ্রীয় কমিটি। পরে জেলা কমিটিকে সাংগঠনিক কমিটির পূনাঙ্গ আহবায়ক কমিটি গঠনের নির্দেশনা প্রদান করেন যুবদল কেন্দ্রীয় কমিটি। পরে পুনাঙ্গ আহবায়ক কমিটি করে আটটি সাংগঠনিক কমিটিকে অনুমোদন করেছে কুড়িগ্রাম জেলা যুবদল।

কুড়িগ্রাম জেলা যুবদলের সভাপতি রায়হান কবীর এর সত‍্যতা নিশ্চিত করেছেন।
####
আমিনুর রহমান বাবু