কুড়িগ্রামে এক সহকারি শিক্ষিকাকে জুতাপেটা করলেন অপর এক শিক্ষিকা

আপডেট: আগস্ট ১২, ২০২২
0

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি
কুড়িগ্রামের ফুলবাড়ীতে সবিদ‍্যালয়ে ক্লাস নেওয়াকে কেন্দ্র করে এক সহকারি শিক্ষিকাকে জুতাপেটা করলে অপর এক শিক্ষিকা। এ ঘটনায় ওই বিদ‍্যালয়সহ এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে । ঘটনাটি ঘটেছে উপজেলার বড়লই মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। প্রতিকার চেয়ে ভোক্তভোগি ওই শিক্ষিক্ষা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে জানা গেছে, বড়লই মধ্যপাড়া সরকারী প্রাথিমিক বিদ্যালয়ে ৫ জন শিক্ষক কর্মরত আছেন। সেখানে প্রধান শিক্ষক বাদে ৪ জনই নারী সহকারী শিক্ষক আছেন। বিদ্যালয়ের রুটিন অনুযায়ী যথারীতি ক্লাস চলে আসছিল। বুধবার(১০ আগষ্ট) বিদ‍্যালয় চলাকালীন সময়ে বিদ্যালয়ের সহকারী শিক্ষিক মাছুমা খাতুনের সাথে অপর শিক্ষিকা মিলা খাতুনের বাকবিতন্ডার হয়। এক পর্যায় দুইজনের মধ্যে চুল টানাটানি ও মারপিটের ঘটনা ঘটে। পরে অফিস কক্ষে আবারো ক্ষিপ্ত হয়ে সহকারী শিক্ষকা মিলি খাতুন জুতা দিয়ে অপর সহকারি শিক্ষিকা মাছুমা খাতুনের শরীরের এলোপাতাড়ী মারপিট করে। এ দৃশ্য কোমলমতি শিক্ষার্থীরা দেখেন। পরে খবর পেয়ে স্হানীয় লোকজন ছুঁটে এসে তাদের ঝগড়া বিবাদ থামায়।
মিলি খাতুনের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। তবে তার স্বামী মুকুল মিয়ার সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান নিজেরদের মধ্যে কথাকাটাকাটি হয়েছে । আমরা অভিভাবকদের সাথে বসে মীমাংসা করার চেষ্টা করছি।
বড়লই মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামজ্জামান বকুল বলেন ভুলবুঝা বুঝির কারনে অনাঙ্কাক্ষিত ঘটনাটি ঘটে । বিষয়টি মীমাংসার প্রক্রিয়া চলছে।
উপজেলা ( ভারপ্রাপ্ত) শিক্ষা কর্মকর্তা আশরাফুজ্জামান জানান সহকারী শিক্ষকা মাছুমা খাতুন লিখিত আবেদন করেছেন । এ বিষয়ে তদন্ত টিম গঠন করা হয়েছে। তদন্ত রির্পোট পাওয়া গেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
###