কুড়িগ্রামে ওয়াজ মাহফিলে বিদ‍্যূৎ সংযোগ দিতে গিয়ে এক যুবকের মৃত্যু

আপডেট: ডিসেম্বর ৫, ২০২২
0

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ওয়াজ মাহফিলে বিদ‍্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ‍্যুতের তার জরিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার রাত ৮ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মানিক কাজি গ্রামে। মৃত ওই যুবকের নাম রাশেদুল ইসলাম (৩২)। সে নাগেশ্বরী পৌরসভার ৫ নং ওয়ার্ডের পাখির মোড় এলাকার আবুল কালামের পুত্র।

প্রত‍্যক্ষদর্শী ওসমান গনি, রাহিজুল ও সোহেল বলেন, উপজেলার সদর ইউনিয়নের মানিক কাজি জামিয়াতুল উলুম আল ইসলামিয়া নূরানী ও হাফেজিয়া মাদরাসার উদ্যোগে সোমবার (৫ ডিসেম্বর ) ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। ওই মাহফিলে সাউন্ড সিস্টেম ও ডেকোরেশনের কাজ নেয় পার্শ্ববর্তী নাগেশ্বরী পৌর এলাকার মামুন ডেকোরেটর হাউজ নামের এক প্রতিষ্ঠান। গত রবিবার রাত ৮ টার দিকে ওয়াজ মাহফিলের ডেকোরেটিং ও আলোক সজ্জার কাজ করার জন‍্য রাশেদুল বিদ‍্যুৎ সংযোগ দিতে গেলে হঠাৎ গায়ের সাথে বিদ‍্যুতের তার জরিয়ে বিদ‍্যুতায়িত হয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মামুন ডেকোরেটর হাউজ এর সত্বাধিকারি আল মামুন বলেন, নিহত রাশেদুল আমার চাচাত ভাই। বিদ‍্যুৎ সংযোগ দেওয়ার সময় অসাবধানতাবশত তারের সাথে জড়িয়ে সে ঘটনাস্থলেই মারা যায়।
ভূরুঙ্গামারী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
##
০৫.১২.২০২২