কুড়িগ্রামে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

আপডেট: মার্চ ১০, ২০২২
0

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রাম সদর উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তাইজুল ইসলাম (২৪) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের নওয়ানী পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত তাইজুল ইসলাম যাত্রাপুর ইউনিয়নের নওয়ানী পাড়া গ্রামের মাহবুবুর রহমানের ছেলে। এবং সে এক সন্তানের জনক বলে জানিয়েছে তার পরিবার।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে নিহত তাইজুল ইসলাম নিজ বাড়িতে নিজের মোটর সাইকেল বিদুৎচালিত পানির পাম্প মেশিনের পানি দ্বারা ধৌত করতেছিল। ধৌত করার শেষ পর্যায়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না করেই মেশিনের বৈদ্যুতিক তার গুছিয়ে হাতে নেয়ার সময় তারে ছিদ্র থাকায় সে ছিদ্রে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে যাত্রাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আইয়ুব আলী সরকার বলেন, বিদ্যুৎ স্পৃষ্টে নিহত তাইজুল ইসলাম একজন স্টক ব্যবসায়ী। সে যাত্রাপুর হাটে ধান, চাউল সহ বিভিন্ন পণ্যের ব্যবসা করতো। তার মৃত্যুতে পরিবারসহ এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
এবিষয়ে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার বলেন, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যাত্রাপুর এলাকার একজনের মৃত্যুর খবর শুনেছি। তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
####