ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাংগঠনিক টীম ৪ ও ৫ এর অধীন ওয়ার্ড সমূহের নেতৃত্ব প্রত্যাশীদের সাথে বৈঠক করেছেন আবদুস সালাম

আপডেট: মার্চ ১০, ২০২২
0

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র বিলুপ্ত ঘোষিত ৭৫ টি ওয়ার্ড পূণর্গঠনের লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে ৮ টি সাংগঠনিক টীম। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু’র তত্ত্বাবধানে শুরু হওয়া এই কার্যক্রম খানিকটা ব্যাহত হয়েছিল গত ৬ ফেব্রুয়ারী নয়াপল্টন থেকে সদস্য সচিব রফিকুল আলম মজনু’র গ্রেফতারের পর।

সামান্য বিরতি দিয়ে আবারো জোরেসোরে শুরু হয়েছে নেতৃত্ব প্রত্যাশীদের যাচাই বাছাই। এরই ধারাবাহিকতায় আজ ১০ মার্চ ২০২২ বৃহস্পতিবার বিকেল থেকে শুরু হয়েছে সাংগঠনিক টীম ৪ ও ৫ এর অধীন ওয়ার্ড সমূহের নেতৃত্ব প্রত্যাশীদের সাথে বৈঠক। আজকের সাক্ষাতকার বৈঠকে অংশ নিচ্ছেন সাংগঠনিক টীমের ৪ এর অধীন হাজারীবাগ, কলাবাগান ও ধানমন্ডী থানা এবং সাংগঠনিক টীম ৫ এর আওতাধীন চকবাজার ও লালবাগ থানার ওয়ার্ড সমূহের নেতৃত্ব প্রত্যাশীগণ।

নেতাকর্মীদের উদ্দেশ্যে জনাব আবদুস সালাম আগামী দিনের আন্দোলন-সংগ্রামে রাজপথে নিজের সামর্থ্যরে পুরোটা ঢেলে দিয়ে কাজ করার আহবান জানান। তিনি বলেন, আমাদের পিছনে ফিরে যাওয়ার কোন সুযোগ নেই। আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে, গণতন্ত্র পূণরুদ্ধার করতে হবে। দেশের মানুষের লুন্ঠিত সকল মৌলিক অধিকার ফিরিয়ে আনতে হবে। এজন্য দেশের মানুষের কাছে এখনও বিএনপি’র প্রতি প্রত্যাশাটা অনেক বেশী। তাই জনপ্রত্যাশা পূরণের উপযুক্ত করেই বিএনপি-কে তৃণমূল থেকে সর্বোচ্চ পর্যায় পর্যন্ত ঢেলে সাজাতে হবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-মহানগর যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম ৪ এর প্রধান মোশাররফ হোসেন খোকন, সাংগঠনিক টীম ৫ এর প্রধান ও নগর যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ রবিন সহ মহানগর ও এবং স্থানীয় নেতৃবৃন্দ।