কুড়িগ্রাম সদর ইউএনও করোনায় আক্রান্ত

আপডেট: জুন ১, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিলুফা ইয়াছমিন কোভিড-১৯ ভাইরাসে (করোনা) আক্রান্ত হয়ে রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার (২৮ মে) তিনি করোনা পজেটিভ হলে রবিবার (৩o মে) তাকে রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়।
এ তথ্য নিশ্চিত করেছেব কুড়িগ্রাম সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএন্ডএফপিও) ডা. নজরুল ইসলাম।
ইউএনও নিলুফা ইয়াছমিনের স্বামী ও কুড়িগ্রাম সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, ‘ইউএনও সামান্য জ্বরে ভুগলেও তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। কথা বলতে গেলে তিনি কাশির সমস্যায় ভুগছেন। পরিবারে শিশু সন্তান থাকায় অন্যান্য সদস্যদের স্বাস্থ্য নিরাপত্তার কথা চিন্তা করে তাকে (ইউএনও) তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শক্রমে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি বর্তমানে অনেকটাই ভালো আছেন।’ ইউএনও’র শারীরিক সুস্থ্যতার জন্য তিনি সকলের দোয়া কামনাও করেন।
ডা. নজরুল ইসলাম বলেন, কুড়িগ্রাম সদর ইউএনও’র শরীরে কোভিড সংক্রমনের উপসর্গ দেখা দেওয়ায় তার নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় তিনি কোভিড পজেটিভ সনাক্ত হন। তিনি জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। পরে রবিবার তাকে রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উল্লেখ্য, জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী কুড়িগ্রামে এ পর্যন্ত ১ হাজার ২১৬ জন করোনা পজেটিভ হয়েছেন। এর মধ্যে ১ হাজার ১৫১ জন সুস্থ্য হয়েছেন। আর কোভিড আক্রান্ত হয়ে মারা গেছেন ২৩ জন।