খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন “বিএনপি অরাজকতা সৃষ্টির জন্য দেশে বিষবাষ্প ছড়াচ্ছে”

আপডেট: মার্চ ১৭, ২০২২
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে (১৭ মার্চ) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে খাগড়াছড়িতে। বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নানা কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি পালন করে সংগঠনটি।

সকালে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর চেতনা মঞ্চে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। পরে দলীয় কার্যালয়ে ফিরে বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে জন্মদিনের কেক কাটেন নেতাকর্মীরা। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভার করা হয়।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে ও সহ-দপ্তর সম্পাদক নুরুল আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পাজেপ সদস্য শাহিনা আক্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বিএনপি এদেশে অরাজকতা সৃষ্টির জন্য বিষবাষ্প ছড়াচ্ছে। তারা দেশের শান্তিতে বিশ^াসী নয়। হানাহানি,মারমারি ধ্বংসাতাক্ত রাজনীতির কারনে বিএনপি নিজেদের লোকজনদেরও ভুলে যায়। নীতিহীন রাজনৈতিক দলের পক্ষে এদেশের মানুষের শান্তির পক্ষে কাজ করাটাও অসম্ভব মন্তব্য করে জনগণ আওয়ামীলীগকে রাষ্ট্রিয় ক্ষমতায় চায় বলেই বার বার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জয় সুনিশ্চিত হবে মন্তব্য করে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

আলোচনা সভায় এ সময় উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়ার,মংক্যচিং চৌধুরী,যুগ্ম সম্পাদক এমএ জব্বার,এড.আশুতোষ চাকমা,সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল,পাজেপ সদস্য ও আওয়ামীলীগ নেতা খোকনেশ^র ত্রিপুরা,নিলোৎপল খীসা, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ^জিত রায় দাশ,যুব মহিলা লীগের সভাপতি ফারজানা আজম,জেলা যুবলীগ সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ইকবাল বাহার,টিকো চাকমা,জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরাসহ কৃষকলীগ,মহিলা আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি