খাগড়াছড়িতে ভূমিহীন ৯ পরিবার পেল বাড়ী, ৯ থানায় সার্ভিস ডেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আপডেট: এপ্রিল ১০, ২০২২
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স উদ্বোধন ও গৃহহীন পরিবারকে নির্মিত গৃহ হস্থান্তরের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই নির্মিত বাড়ী হস্থান্তর ও সার্ভিস ডেক্সের অনুষ্ঠানিক উদ্বোধনী করেন।

রবিবার সকালে ভার্চুয়ালি এই কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে খাগড়াছড়িতে সদর থানায় যুক্ত হয়ে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, সদর থানার ওসি মোহাম্মদ রশিদ,এসআই বিকিরণ চাকমাসহ পুলিশ কর্মকর্তার এতে অংশ নেন।

এতে খাগড়াছড়ি জেলা সদর,গুইমারা,মাটিরাঙ্গা,মানিকছড়ি,রামগড়,লক্ষীছড়ি,মহালছড়ি,পানছড়ি,দীঘিনালাসহ ৯ থানায় স্থাপিত নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স উদ্বোধন ও গৃহহীন পরিবারকে নির্মিত গৃহ হস্থান্তর অনুষ্ঠানে প্রতিটি থানার পুলিশের কর্মকর্তা,ওসি,কর্মরতরা অংশ নেন।

সার্ভিস ডেক্স ও গৃহহীনদের মাঝে ঘর হস্থান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি শেখ হাসিনা বলেন, পুলিশ জনগণের সেবা প্রদানের মাধ্যমে আস্থা অর্জন করবে একই সাথে মানুষের পাশে থেকে কাঙ্খিত সেবা দিয়ে যাবে। শুধু তাই নয় দেশের প্রতিটি ক্লান্তি লগ্নে বাংলাদেশ পুলিশ বাহিনী দেশের জন্য কাজ করে গেছেন বলে তিনি প্রশংসা করেন। একই সাথে পুলিশের আইজিপি বেনজির আহমেদ ও কর্মকর্তারা সরকারের পাশে থেকে বাংলাদেশ পুলিশ সব সময় কাজ করে যাবে বলেও আশ্বাস দেন।

অন্যদিকে-সেবা গ্রহিতারা পুলিশের সেবা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে ভূমি ও গৃহহীনরা পাকা বাড়ী পেয়ে তাদের অনুভূতি প্রকাশ করে সার্ভিস ডেক্স সাধারন মানুষের সেবার মান আরো বৃদ্ধি পাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি