খাগড়াছড়িতে শ্রমিকলীগের মে দিবস উদযাপন

আপডেট: মে ১, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে খাগড়াছড়িতে করোনায় স্বাস্থ্য বিধি মেনে সংক্ষিপ্ত পরিসরে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক মে দিবস। শনিবার সকালে খাগড়াছড়ির নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় ও শ্রমিকলীগের পতাকা উত্তোলন করা হয়।

পরে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের আহবায়ক মো: জানু শিকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এতে সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির উপ-দপ্তর সম্পাদক সাংবাদিক নুরুল আজম,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ^জিৎ রায় দাশসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের আহবায়ক মো: জানু শিকদার বিশ^বাসী করোনা থেকে বিশ^বাসীর মুক্তি কামনা করে বলেন, করোনার কারনে কর্মসুচী সংক্ষিপ্ত করা হয়েছে। সে সাথে তিনি মে দিবসে সকল শ্রমজীবি মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠিত হোক এবং যাদের পরিশ্রমে ঘুরেছে সভ্যতার চাকা তাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার কথা জানান।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি