খাগড়াছড়ি ঐতিহ্যবাহী ৭ই মার্চ উদযাপন আ’লীগেরবালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্র নিহত

আপডেট: মার্চ ৭, ২০২২
0

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি ॥
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় আহত তারেক হোসেন (১৮) নামে এক মাদরাসার ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। রবিবার রাত ৯টায় বালিয়াডাঙ্গী-রাণীশংকৈল মহাসড়কের লোলপুকুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত তারেক হোসেন উপজেলার দুওসুও ইউনিয়নের চেয়ারম্যানপাড়া গ্রামের শ্রমিক নেতা আবুল হোসেনের ছেলে ও মধুপুর নয়াদিঘী এম রফিক আলিম মাদরাসার দশম শ্রেণির ছাত্র।

জানা গেছে, রবিবার সন্ধ্যায় পারিবারিক মিলাদে অংশ নেওয়ার জন্য তারেক, হেলাল উদ্দীন ও সাকিব নামে তিন চাচাতো ভাই মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে লোলপুকুর নামক স্থানে বালিয়াডাঙ্গীর উদ্দেশ্যে আসা আলুবোঝাই একটি ট্রাক্টরের সাথে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় তিন ভাই। পরে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তারেককে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করে। রাত ১১টায় তারেক চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যায়। অপর আহত দুজন বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

তারেকের বাবা আবুল হোসেন জানান, তারেকের মরদেহ নিয়ে আসা হচ্ছে। সোমবার বিকাল সাড়ে ৩টায় নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তারিখ: ৭ মার্চ, ২০২২
মোঃ জুলফিকার আলী শাহ্
বালিয়াডাঙ্গী ঠাকুরগাঁও প্রতিনিধি