খাগড়াছড়ি সেনা রিজিয়ন ও লায়ন্স ক্লাবের যৌথ উদ্যোগে “ছয় হাজার রোগী পাচ্ছে আই’ক্যাম্প ও চিকিৎসা সেবা”

আপডেট: নভেম্বর ১৩, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালায় সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন ও লায়ন্স ক্লাবের যৌথ উদ্যোগে দুইদিনব্যাপী বিনামূল্যে আই ক্যাম্প ও চিকিৎসা সেবা শুরু হয়েছে। শনিবার সকালে দীঘিনালা ডিগ্রী কলেজে বিনামুল্যে আই ক্যাম্প ও চিকিৎসা সেবা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলী রেজা।

এ সময় বাংলাদেশ লায়ন্স ক্লাবের ডিষ্ট্র্রিক্ট গর্ভনর সাহিনা রহমান,দীঘিনালা জোন কমান্ডার লে: কর্ণেল মো: তৌহিদুল ইসলাম,দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: আবুল কাশেমসহ লায়ন্স ক্লাবের উর্ধ্বতন কর্মকর্তা, উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

দীঘিনালা জোনের ব্যবস্থাপনায় বিনামূল্যে আয়োজিত এ আই ক্যাম্প ও চিকিৎসা সেবা কার্যক্রমে দীঘিনালা উপজেলার ৫ টি ইউনিয়নের ৬ হাজার পাহাড়ী বাঙ্গালী দরিদ্র ও অসহায় মানুষের মাঝে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হবে।

আয়োজকরা জানান, ৩২জন ডাক্তার ও বিশেষজ্ঞ চিকিৎসক চক্ষুরোগী,মেডিসিন ও বিভিন্ন রোগে আক্রান্ত মানুষকে এ সেবা দিচ্ছেন। চক্ষুরোগীদের মধ্যে যাদের অপারেশন করা প্রয়োজন পরবর্তীতে তাদের চট্টগ্রাম নিয়ে অপারেশন ও চশমা দেয়ার কথা রয়েছে।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি