খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকারের আচরণ অমানবিক ও অগ্রহণযোগ্য- আবদুস সালাম

আপডেট: নভেম্বর ১৮, ২০২১
0

“মহান স্বাধীনতার ঘোষক ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর সহধর্মীনি তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার যে আচরণ করছে তা অমানবিক ও অগ্রহণযোগ্য। এটা একটা খারাপ দৃষ্টান্ত হয়ে থাকবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।
আজ ১৮ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার বিকেল ৩টায় ধানমন্ডীর সুগন্ধা কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর দক্ষিণ ধানমন্ডী থানাধীন ১৫ নং ওয়ার্ড বিএনপি’র কর্মীসভায় প্রধান অতিথি’র বক্তব্য দানকালে জনাব আবদুস সালাম এসব কথা বলেন। তিনি বলেন, কোন সুস্থ ও বিবেকবান মানুষ একজন অসুস্থ সম্মানিত ও বয়ো:জেষ্ঠ্য মানুষের সাথে এরকম আচরণ করতে পারেন না। তিনি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের জনগণের আবেগের প্রতীক, এই আবেগের জায়গায় নাড়া দিলে জনগণ এর দাঁতভাঙ্গা জবাব দিবে।
ওয়ার্ড কমিটি সমূহ পুণর্গঠন কল্পে গঠিত সাংগঠনিক টীম-৪ এর প্রধান মোশাররফ হোসেন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু। বিশেষ অতিথি ছিলেন-বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলম রবি।
বক্তব্য রাখেন-মহানগর বিএনপি নেতা সিরাজুল ইসলাম সিরাজ, কে এম জোবায়ের এজাজ, আবদুল আজিজ, আবুল খায়ের লিটনসহ মহানগর ও স্থানীয় নেতৃবৃন্দ।
প্রধান বক্তার বক্তব্যে রফিকুল আলম মজনু বলেন, আগামী দিনে রাজপথে দেশ ও জনগণের পক্ষে কথা বলা ও গণদুশমনদের প্রতিরোধ করে গণতান্ত্রিক ও জনবান্ধব বাংলাদেশ প্রতিষ্ঠায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপিকে মূখ্য ভূমিকা রাখতে হবে। এজন্য প্রতিটি ওয়ার্ডে সংগ্রামী ও ত্যাগী নেতাকর্মীদের সংগঠিত করে ওয়ার্ড কমিটি গঠন করা হবে। রাজপথে আন্দোলন-সংগ্রামে কোন প্রকার অবহেলা বরদাশ্ত করা হবে না।