রূপগঞ্জে ব্যবসায়ী হত্যাকারী আ’লীগ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

আপডেট: নভেম্বর ১৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আ’লীগের সন্ত্রাসীরা মুড়াপাড়া ইউপি মাছিমপুর এলাকার ব্যবসায়ী আব্দুর রশিদ মোল্লা হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি। বৃহস্পতিবার (১৮ নভেস্বর) বেলা ১১টায় রূপগঞ্জ উপজেলা কমপ্লেক্স এলাকায় আয়োজিত মানববন্ধনে স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি, ছাত্র, পুরুষ, মহিলা অংশ নেয়। মানববন্ধন পূর্বক সভায় সভাপতিত্ব করেন, মুড়াপাড়া ইউপি ৫নং ওয়ার্ডের সদস্য তাওলাদ হোসেন। সভায় বক্তব্য রাখেন মুড়াপাড়া ইউপি সদস্য আবু ভুঁইয়া, ব্যবসায়ী আল-আমিন মিয়া, আইয়ুব হোসেন, বকুল মিয়া, লিটন মিয়া, মামলার বাদি হানিফ মোল্লা প্রমুখ।
সভায় বক্তারা বলেন, মাছিমপুর গ্রামের ব্যবসায়ী আব্দুর রশিদ মোল্লা হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তি দিতে হবে। অন্যথায় বৃহত্তর গণআন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।
উল্লেখ, গত ৬ নভেম্বর উপজেলা ভাইস চেয়ারম্যান আ’লীগ নেতার গানম্যান ব্যবসায়ী আব্দুর রশিদ মোল্লাকে (৩৩) মুড়াপাড়ার মিরকুটিরছেঁও চৌরাস্তার এলাকায় লোকালয়ে ডান কানের নিচে অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করা হয়।
এঘটনায় আ’লীগ নেতা ও রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল সহ ৩২ জনকে আসামি করে আব্দুর রশিদ মোল্লার ভাই হানিফ মোল্লা বাদি হয়ে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এম আর কামাল
নারায়ণগঞ্জ