খুলনায় পুলিশের অভিযানে ১৫টি চোরাই মোটরসাইকেলসহ ৪জন গ্রেফতার

আপডেট: অক্টোবর ১৮, ২০২২
0

খুলনা ব্যুরোঃ
খুলনা জেলা ও ডুমুরিয়া থানা পুলিশের যৌথ অভিযানে ১৫টি চোরাই মোটরসাইকেলসহ আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার করা হয়েছে। খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মাদ মাহবুব হাসান (বিপিএম) এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমদ ও তাপস কুমার পাল এবং ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়া (বিপিএম) রোববার রাতে এ অভিযানে নেতৃত্ব দেন।
ডুমুরিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়; সাতক্ষীরা যশোর নড়াইল জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার কাকশিয়ালী গ্রামের মোঃ আহসানের ছেলে সালাউদ্দিন (৩১), বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার সোনাখালি গ্রামের বাহাদুর শেখের ছেলে স¤্রাট ওরফে শান্ত (১৯), ডুমুরিয়া উপজেলার মিকশিমিল গ্রামের সোহরাব গাজীর ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩০), যশোর জেলার কেশবপুর উপজেলার আঃ সামাদ শেখের ছেলে মিজানুর রহমান (৩১) কে গ্রেফতার করা হয়।
ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেখ কনি মিয়া বলেন; গ্রেফতারকৃত সালাউদ্দিন. সম্্রাট ইসলাম, ও শরিফুল ইসলামের দেয়া তথ্যমতে বিভিন্ন ব্রান্ডের ৮টি এবং মিজানুর রহমানের তথ্যমতে ৭টিসহ মোট ১৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তারমধ্যে ১৬০ সিসি এ্যপাচি আরটিআর, (ব্লু র্এংর), ১৫০ সিসি কালো পালসার, ১২৫ সিসি কালো ডিসকভার এবং ১৫০ লাল রঙের এ্যপাচি আরটিআর মোটরসাইকেলও রয়েছে। গ্রেফতারকৃতদের থানায় মামলা দায়ের পূর্বক আজ সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এর আগে খুলনার ডুমুরিয়া থানা পুলিশ ১১ আগস্ট অভিযান চালিয়ে ৫ টি চোরাই মোটরসাইকেল, চুরির সরঞ্জাম উদ্ধারসহ এবং চোর সিন্ডিকেটের ২ জনকে গ্রেপ্তার করেছে।
–মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী