খুলনায় বাস-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২১
0

মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী, খুলনা ব্যুরোঃ

ডুমুরিয়া উপজেলার চুকনগরে বাস-ইজিবাইক মুখোমখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৮ টায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চুকনগর মাছের আড়তের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, শনিবার (১৩ ফেব্রুয়ারী) রাত ৮ টার পর সাতক্ষীরা থেকে ছেড়ে আসা রংপুর গামী শামীম এন্টারপ্রাইজ পরিবহনের যাত্রী বাহী (ঢাকা মেট্রো-ব-১৪-৬১৯০) অন্য একটি বাসকে ওভারটেক করার সময় চুকনগর থেকে ছেড়ে যাওয়া মদনপুর গামী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ বাধে।সংঘর্ষে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে মহাসড়কের পাশে ছিটকে পড়ে। এতে ইজিবাইকের ভিতরে থাকা ৩ জন যাত্রীই মারাত্মকভাবে আহত হয়।

স্থানীয় লোকজন দ্রুত তাদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে ২ জনকে মৃত বলে ঘোষণা করেন। আহত অপরজনকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে পথিমধ্যে মৃত্যুবরণ করেন। নিহতদের ২ জন সাতক্ষীরা জেলার তালা উপজেলার মদনপুর গ্রামের সোনাই সরদারের পুত্র ইজিবাইক চালক ইউনুস আলী(৪৫) ও মৃত ঈমান আলী মাহমুদের পুত্র হাবিবুর রহমান(৩৫)।

অপরজন নিহত হাবিবুর রহমনের ভগ্নিপতি পাইকগাছা উপজেলার বাসিন্দা রাজিবুল ইসলাম(৩০)। বাসের যাত্রী রফিকুল ইসলাম, আব্দুল ওয়াদুদ সহ অনেকেই জানায়,বাসটি দ্রুত গতি সম্পন্ন থাকার কারণে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছ্।ে চুকনগর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন জানায়, ঘাতক বাসটি রংপুরের উদ্দেশ্যে না গিয়ে চুকনগর বাসষ্ট্যান্ড থেকে গতিপথ পরিবর্তন করে খুলনার দিকে চলে যায়। এসময় বাসটি চুকনগর-খুলনা মহাসড়কের কাঁঠালতলা মাধ্যমিক বিদ্যালয়ের সন্নিকটে পৌছুলে বাসটি রেখে চালক সহ সকলেই পালিয়ে যায়।বাসটি আটক করা হয়েছে। রাতে এরিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের লাশ উদ্ধার করে চুকনগর হাইওয়ে থানায় রাখা ছিল।
মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী