গাজীপুরে অপহরণের ৩৬ ঘন্টা পর শিশু উদ্ধার দুই অপহরণকারী গ্রেফতার

আপডেট: মার্চ ৩, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গী সাতাইশ এলাকা থেকে ৬ বছর বয়সী এক শিশু অপহরণের ৩৬ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। অপহৃত মোহাম্মদ সোহান‌ (৬) মহানগরের টঙ্গী সাতাইশ চৌরাস্তা এলাকার বছির উ‌দ্দিনের বা‌ড়ির ভাড়া‌টিয়া নুর ইসলা‌মের ছে‌লে। অপহরনের সাথে জরিত দুই জনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার বালিয়াচন্ডী পাইকুড়াবাজার এলাকার ইয়াজ উদ্দিনের ছেলে সোহেল (২০) এবং নেত্রকোনা জেলার কমলাকান্দা উপজেলার আক্কাস আলীর ছেলে ফারুক হোসেন(২৭)

পু‌লিশ জানায়, ১ মার্চ মঙ্গলবার সকাল সা‌ড়ে ১১টার দি‌কে গাজীপু‌রের টঙ্গীর সাতাইশ চৌরাস্তা এলাকার বছির উ‌দ্দিনের বা‌ড়ির ভাড়া‌টিয়া নুর ইসলা‌মের ৬ বছর বয়সী ছে‌লে মোহাম্মদ সোহান‌কে ‌বাসার পাশ থে‌কে বেড়া‌নোর কথা ব‌লে রিক্সায় যোগে অপহরণ ক‌রে নিয়ে যায় দুর্বৃত্তরা। ওই দিন দুপুর ১২টার দি‌কে সোহানের স্বজনদের কাছে মোবাই‌ল ফোনে এক লক্ষ টাকা মু‌ক্তিপনদাবী ক‌রে অপহরন কারিরা। পরে সোহানের বাবা জিএম‌পি টংঙ্গী প‌শ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অ‌ভি‌যো‌গের ভি‌ত্তি‌তে তথ্যপ্রযুক্তির মাধ্যেমে অ‌ভিযান চা‌লি‌য়ে‌ বুধবার সন্ধ‌্যায় রাজধানীর ফার্ম‌গেট এলাকার থেকে মোহাম্মদ সো‌হেলকে আটক ক‌রে পু‌লিশ। পরে তার স্বীকারু‌ক্তি অনুযায়ী অপহৃত সোহান‌কে উদ্ধার ক‌রা হয় এবং অপহর‌ণের সা‌থে জ‌ড়িত মোহাম্মদ ফারুককেও গ্রেফতার হয়।

জিএম‌পি উপ ক‌মিশনার জা‌কির হাসান জানান, এঘটনায় জিএম‌পি টঙ্গী থানায় মামলায় দা‌য়ের করা হ‌য়েছে। গ্রেফতারকৃতরা প্রাথ‌মিকভা‌বে অপহর‌ণের কথা স্বীকার ক‌রে‌ছে। অ‌ভিযুক্ত‌দের বৃহস্প‌তিবার দুপু‌রে গাজীপুর আদাল‌তের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
####