গাজীপুরে ‘অপ্পো’র বিক্রয় কর্মীকে গলা কেটে খুন

আপডেট: নভেম্বর ১৩, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে ‘অপ্পো’ মোবাইল ফোন কোম্পানির এক বিক্রয় কর্মীকে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে মহানগরীর নাওজোর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করে। নিহতের নাম- মোঃ মেহেদী হাসান ওরফে তুহিন (২৪)। গাজীপুর সিটি কপোর্রেশনের বাসন থানাধীন মজলিশপুর কাজীপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে। মেহেদী কোনাবাড়ির রুনু সুপার মার্কেটের লোটাস টেলিকম নামের দোকানে ‘অপ্পো’ মোবাইল ফোন কোম্পানির বিক্রয় কর্মী (সেলস রিপ্রেজেন্টেটিভ) হিসেবে চাকুরী করতেন।

জিএমপি’র বাসন থানার ওসি মালেক খসরু খান জানান, শুক্রবার রাত ৯টার দিকে নাওজোর এলাকায় চাঁদপুর নিউ হোটেলের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে মেহেদীর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাকে খুন করে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাতে কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন মেহেদী। পথে দুর্বৃত্তরা গলা কেটে তাকে খুন করে।