মোহাম্মদপুর থানা বিএনপির উদ্যোগে ৩২ নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ১৩, ২০২১
0

শনিবার রাজধানীর মোহাম্মদপুর থানাধীন ৩২ নং ওয়ার্ড বিএনপি’র কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক এমপি, সাবেক মন্ত্রী, ডাকসু’র সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব আমিনুল হক।

কর্মীসভায় সভাপতিত্ব করেন-মোহাম্মদপুর থানা বিএনপির সভাপতি ওসমান গনি শাহজাহান। কর্মীসভাটি পরিচালনা করেন মোহাম্মদপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক এনায়েতুল হাফিজ এনায়েত।

প্রধান অতিথি’র বক্তব্যে জনাব আমান উল্লাহ আমান বলেন, পুলিশ না আসলে আওয়ামী লীগ বিএনপির সামনে দাঁড়ানোর ক্ষমতা রাখে না। দেশে সুষ্ঠু নির্বাচন হলে শতকরা ৯৫ ভাগ ভোট বিএনপি পাবে। সকল ভেদাভেদ ভুলে বিএনপি পরিবারকে এক ও ঐক্য থাকতে হবে, দেশে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে, শেখ হাসিনার অধীনে এই বাংলার মাটিতে আর কোন জাতীয় নির্বাচন হতে দেব না ইনশাআল্লাহ। তিনি আরো বলেন শেখ হাসিনার পায়ের তলায় মাটি নেই, তাই আওয়ামী অবৈধ সরকার দুর্নীতি ও লুটপাটে আকন্ঠ নিমজ্জিত। আগামী নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সরকার প্রতিষ্ঠিত হবেই ইনশাআল্লাহ।

প্রধান বক্তার বক্তব্যে জনাব আমিনুল হক বলেন, যারা রাজপথে থেকে সামনের দিকে এগিয়ে যাবেন তাদের দিয়েই আন্দোলনমুখী কমিটি গঠন করা হবে। দ্রব্যমূল্য উর্দ্ধমুখী এবং এই অগণতান্ত্রিক নিশিরাতের সরকার সৌহার্দ সম্প্রতি নষ্ট করেছে। দেশনায়ক তারেক রহমানকে নিয়ে ধারাবাহিক অপপ্রচার চালানো হচ্ছে। জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার লক্ষ্যে দেশনায়ক তারেক রহমান যে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন, তাঁর হাতকে আমাদের শক্তিশালী করতে হবে। দেশে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূন:প্রতিষ্ঠিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করতে হবে। দেশনায়ক তারেক রহমানের ভাষায় তিনি আরো বলেন, আপনারা যদি ঘরে বসে থাকেন এই জালিম সরকার আপনাদের জেলে নিয়ে যাবে, আর যদি ঘর থেকে বের হয়ে আন্দোলন করেন তাহলে ক্ষমতায় যাবেন।

কর্মীসভায় আরও বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম-আহবায়ক ও সাংগঠনিক টীম প্রধান মোয়াজ্জেম হোসেন মতি, সদস্য সোহেল রহমান, এ্যাড. আক্তারুজ্জামান, এ্যাডভোকেট আফতাব উদ্দিন জসিম, আব্দুস সালাম সরকার, ৩২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি নাসির আহম্মেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মুরাদ কাদরী, বিএনপি নেতা আলমগীর হোসেন লাবু, ফরিদা ইয়াসমিন আতিকা প্রমূখ।