গাজীপুরে ঘুরে বেড়াতে গিয়ে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত, আহত ১

আপডেট: জুলাই ১০, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর :
গাজীপুরে মোটরসাইকেল নিয়ে ঘুরে বেড়াতে গিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত ও একজন আহত হয়েছে। রবিবার বিকেলে মহানগরীর সদর থানার হাতিয়াব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুরের শ্রীপুর থানার বরমী সিটপাড়া এলাকার আব্দুস সামাদের ছেলে জাহিদ হাসান (২২) ও মহানগরীর সদর থানার লক্ষীপুরা এলাকার লাভলু মিয়ার ছেলে আকাশ (২৭)। এদের মধ্যে জাহিদ তার বাবার সঙ্গে জয়দেবপুর বাজার এলাকায় ব্যবসা করতেন।

জিএমপি’র সদর থানার ওসি জিয়াউল ইসলাম ও স্থানীয়রা জানান, রবিবার বিকেলে একটি মোটরসাইকেল চড়ে তিন বন্ধু ঘুরতে বের হন। তারা বেপরোয়াগতিতে মহানগরীর চতর বাজার যাওয়ার পথে হাতিয়াব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় মোটর সাইকেলটি সড়কের পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী জাহিদুল ইসলাম ঘটনাস্থলেই নিহত এবং তার অপর দুই বন্ধু আকাশ (২৭) ও সাকিব (২৩) গুরুতর আহত হন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আকাশ মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###

মোঃ রেজাউল বারী বাবুল

স্টাফ রিপোর্টার, গাজীপুর।

০৯/০৭/২০২৩ ইং।