গাজীপুরে জামায়াত নেতার ইন্তেকাল: নেতৃবৃন্দের শোক

আপডেট: আগস্ট ১১, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর মহানগরের পূবাইল থানা জামায়াতের সাবেক আমীর ধীরাশ্রম ডাঃ বাখারউদ্দীন মাদরাসার সুপারিনটেনডেন্ট বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা এবিএম সামছুল আলম ওরফে খোরশেদ আলম বুধবার সকাল সাড়ে ৭ টায় ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।

বেলা ১১ টায় ধীরাশ্রম মাদরাসা ময়দানে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মাঝে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রিয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর আমীর অধ্যক্ষ এসএম সানাউল্লাহ, সহকারী সেক্রেটারি মুহাম্মদ হোসেন আলী ও পুবাইল থানা জামায়াতের সেক্রেটারি এডভোকেট শামীম মৃধাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেন, সাবেক ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলামসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ, দারুসসালাম মাদরাসার অধ্যক্ষসহ ওলামায়ে কিরাম এবং স্থানীয় ধর্মপ্রাণ জনগণ অংশগ্রহণ করেন। বিকেল সাড়ে ৩ টায় মরহুমের নিজ গ্রাম ইছালীতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে মরহুম এবিএম সামছুল আলমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এসএম সানাউল্লাহ, নায়েবে আমীর অধ্যাপক জামালউদ্দিন, সেক্রেটারি খায়রুল হাসান ও পুবাইল থানা আমীর আশরাফ আলী কাজল। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করে আল্লাহর দরবারে দোয়া করেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।