গুইমারায় প্রবাসীর স্ত্রী’র রহস্যজনক মৃত্যু

আপডেট: আগস্ট ১১, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির গুইমারা উপজেলাধীন জালিয়াপাড়া এলাকার আবু বক্করের ছেলে প্রবাসী হায়দার আলীর স্ত্রী ২ সন্তানের জননী জান্নাতুল ফেরদৌস (২৬) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটে। সে বিষ পানে আত্মহত্যা করেছে তার শ্বশুড়বাড়ী সূত্রর দাবী।

সূত্র জানায়, মঙ্গলবার (১০ আগস্ট ২০২১) বিকালে গুইমারা উপজেলার জালিয়াপাড়া এলাকায় আবু বক্করের নিজ বাড়ির টয়লেটে গিয়ে জান্নাতুল ফেরদৌস বিষপান করে। দীর্ঘ সময় পরও টয়লেট থেকে বের না হওয়ায় জান্নাতুল ফেরদৌস ডাকাডাকির পর এক পর্যায়ে উদ্ধার করে তাৎক্ষণিক মানিকছড়ি হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টায় তার মৃত্যু হয়।

মেয়ের পারিবারিক সূত্রে জানায়, জান্নাতুল ফেরদৌস এসএসসি পর্যন্ত লেখা পড়া করে। গত ৮ থেকে ৯ বছর আগে আবু বক্করের ছেলে হায়দার আলীর সাথে বিয়ে হয়। তার দুটি ছেলে সন্তান রয়েছে একটির বয়স ৭ বছর অন্যটির ৫ বছর। জান্নাতুল ফেরদৌস মাটিরাঙ্গা নতুন পাড়া এলাকার আবু তাহেরের ছোট মেয়ে।

গত ৬ আগস্ট শুক্রবার জান্নাতুল ফেরদৌস তার নিজ বাবার বাড়িতে থেকে শ^শুরবাড়ি আসার জন্য তাগিদ দেয় তার স্বামী হায়দার আলী। এই আসা যাওয়া নিয়ে তাদের ভিতর কথা কাটাকাটি হয় বলে একটি সূত্রে জানায়। স্বামীর কথামতো সে তার শ^শুর বাড়িতে চলে আসার ৪ দিন পরই বিষ পানে তার মৃত্যুর ঘটনা ঘটে।

এইদিকে হায়দার আলী প্রবাসের উদ্দেশ্যে গত ৫ তারিখ তার নিজ বাড়ি থেকে বের হয়ে এবং গতকাল ১০ আগস্ট নির্ধারিত প্লাইটে সৌদি চলে যায় বলে তার পারিবারিক সূত্রে জানায়। নিহতের লাশ খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে তার মা-বাবার কাছে লাশ হস্তান্তর করা হয়।

প্রবাসীর স্ত্রী জান্নাতুল ফেরদৌস এর মৃত্যুর বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, মৃত্যুর বিষয়ে অবগত হয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি।
আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি