গাজীপুরে জামায়াতের ঈদ পূণর্মিলনীঃ তাকওয়া ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা হলেই ঈদ আনন্দ অর্থবহ হবে—মো: খায়রুল হাসান

আপডেট: মে ২১, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মো: খায়রুল হাসান বলেছেন, রমজান মাস ছিল মুসলমানদের জন্য এক মাসের প্রশিক্ষণ কোর্স। এই কোর্সের মূল উদ্দেশ্য হলো তাকওয়া অর্জন করা।

তাকওয়া ভিত্তিক ব্যক্তি গঠন এবং ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠিা হলেই কেবল
রোজা পালন এবং ঈদ আনন্দ অর্থবহ হবে ।বর্তমান সমাজের অনাচার অবিচার পাপাচারের মূল কারণ হলো আল্লাহর ভয় না থাকা।আখেরাতের জবাবদিহিতার অভাবেই নেতৃত্ব এবং রাষ্ট্রযন্ত্র দুর্নীতি স্বজন প্রীতির রোগে আক্রান্ত।

বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগরের টংগী পূর্ব শাখা কর্তৃক আয়োজিত শুক্রবার সকালে স্থানীয় এক মিলনায়তনে থানা আমীর আবু আব্দুল্লাহর সভাপতিত্বে সেক্রেটারি মো: ফয়জুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ পূণর্মিলনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর কর্মপরিষদ সদস্য সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এ এইচ এম ইরফানুল হক,মহানগর কর্মপরিষদ সদস্য মানব সম্পদ বিভাগীয় সম্পাদক মো: নজরুল ইসলাম,শ্রমিক কল্যাণ ফেডারেশন গাজীপুর মহানগরের সভাপতি মো: মহিউদ্দিন প্রমুখ। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য মো: আবুল বাশার,আবুল হাশেম, আব্দুল মান্নান, আজিজুল্লাহ প্রমুখ।তিনি আরো বলেন, আল্লাহর ভয়ে ভীতি আখেরাতের জবাবদিহিতা সম্পন্ন লোক তৈরী করাই বাংলাদেশ জামায়াত ইসলামীর উদ্দেশ্য।

সাহাবায়ে আজমাইনদের মতো এমন একদল মর্দে মুজাহিদ তৈরী হলে আল্লাহ সুবহানাহু তা’য়ালা এই জমিনকে আল্লাহর গোলামদের জন্য অনুগত করে দিবেন ইনশাআল্লাহ ।বর্তমান বাস্তবতায় অসহিষ্ণু ঝঞ্ঝা বিক্ষুব্ধ এই পৃথিবীতে শান্তির সুবাতাস ফিরিয়ে আনতে আল্লাহর কাছে পরিপূর্ণভাবে আত্নসমর্পন করতে হবে। আল্লাহ পাকের পক্ষ থেকে প্রেরিত বিশ্বজনীন আদর্শ আল ইসলামের দাওয়াতকে বিশ্বমানবতার কাছে পৌঁছে দেয়া আামাদের দায়িত্ব। এজন্য আামাদের নৈতিক মান বৃদ্ধি ও জাগতিক জ্ঞানের ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের অধিকারী হতে হবে।
###
গাজীপুর