গাজীপুরে জামায়াতের মানবিক সহায়তা প্রদানঃ দুর্যোগ ও সংকটে জামায়াত জনগণের পাশেই আছে–অধ্যক্ষ এসএম সানাউল্লাহ

আপডেট: মে ১১, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বলেছেন, যেকোন দুর্যোগ ও সংকটে জামায়াত দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করে যাবে ইনশাআল্লাহ। এর মাধ্যমে শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জনই আমাদের লক্ষ্য।

বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগরের বাসন পশ্চিম থানা আয়োজিত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মানবিক সহায়তা প্রদান এবং মেট্রো সদর মধ্য থানা জামায়াত আয়োজিত ঈদ সামগ্রী বিতরণের পৃথক দু’টি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

বাসন পশ্চিম থানা জামায়াতের আমীর মাওলানা এখলাসউদ্দিনের সভাপতিত্বে ও থানা সেক্রেটারি মোনাওয়ার হোসাইনের পরিচালনায় মঙ্গলবার সকালে জয়দেবপুরে অনুষ্ঠিত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা অনুষ্ঠানে থানা নায়েবে আমীর মাওলানা আকরাম হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সিটি আমীর এসএম সানাউল্লাহ ক্ষতিগ্রস্ত ঘরসমূহ ঘুরে দেখেন এবং প্রায় সর্বস্ব হারানো পরিবারগুলোর সাথে কথা বলে সান্তনা প্রদান করেন। তিনি সবাইকে আল্লাহর ওপর ভরসা রেখে ধৈর্য ধারণের আহ্বান জানান। তিনি বলেন, ভালো-মন্দ সকল অবস্থায় আল্লাহর বিধান মেনে চলতে হবে। তিনি উপস্থিত সবাইকে দ্বীন কায়েমের আন্দোলনে শরীক হওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান।

এদিকে জামায়াতে ইসলামী মেট্টো সদর মধ্য থানা আমীর মোঃ ছাদেকুজ্জামান খানের সভাপতিত্বে এবং ওয়ার্ড সভাপতি মোঃ নূরুল ইসলামের পরিচালনায় বিভিন্ন ওয়ার্ডের দুঃস্থ ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে অধ্যক্ষ এসএম সানাউল্লাহ আরো বলেন, করোনা পরিস্থিতিতে দেশের মানুষ ভালো নেই। এ পরিস্থিতিতে সবাইকে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে হবে। তিনি বলেন, জামায়াত সবসময়ই জনগণের পাশে আছে এবং থাকবে। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ওয়ার্ড সেক্রেটারি মোঃ নূরে আলম, মাওঃ মোশারফ হোসেন, হাফেজ সফি উদ্দিন প্রমূখ নেতৃবৃন্দ।

এদিকে এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ এসএম সানাউল্লাহ তার নিজস্ব এলাকা কাপাসিয়ার দুর্গাপুর ইউনিয়নসহ বিভিন্ন এলাকার শতাধিক মানুষের কাছে ঈদুল ফিতর উপলক্ষে নতুন লুঙ্গি পৌঁছে দিয়ে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি করেছেন। মানসম্মত লুঙ্গি হাতে পেয়ে সবাই উচ্ছ্বসিত।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
১১/০৫/২০২১ ইং