গাজীপুরে টিকা কেন্দ্রে সিরিয়াল আগে দেয়ার প্রতিবাদ করায় পিতা পুত্রকে কুপিয়ে জখম

আপডেট: এপ্রিল ৮, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে আধিপত্য বিস্তার ও টিকা কেন্দ্রে সিরিয়াল আগে দেওয়ার প্রতিবাদ করায় এক স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও তার ছেলেকে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে। তারা দু’জনই মহানগরীর সদর থানাধীন ধীরাশ্রম এলাকার রাবেয়া আনোয়ার মাতৃ সদন হাসপাতালের কর্মী। বৃহষ্পতিবার ওই হাসপাতালের টিকা কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- গাজীপুর মহানগরীর সদর থানাধীন পূর্ব ধীরাশ্রম এলাকার ইফতেখার আহমেদ ইকবাল হোসেন (৫০) ও তার ছেলে রাইক রাইয়ান ওরফে রাতিন বাবু। এদের মধ্যে ইকবাল হোসেন ভলেন্টারি ব্লাড ডোনেট এসোসিয়েশনের সভাপতি।

জিএমপি’র উপ পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) জাকির হাসান ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইকবাল হোসেন ও তার ছেলের সঙ্গে দাখিনখান এলাকার ফাইজুর রহমান ওরফে ফয়েজ ও তার ছেলে সোহাগের বিরোধ চলে আসছিল বেশ কিছুদিন ধরে। এছাড়াও ভলেন্টারি ব্লাড ডোনেট এসোসিয়েশনের সভাপতি পদে ইকবালের প্রতিদ্বন্ধি হিসেবে প্রচারণা চালিয়ে আসছিল ফাইজুর। এতে দুই পক্ষের মাঝে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল।

পুলিশের ওই কর্মকর্তা জানান, বৃহষ্পতিবার দুপুরে ওই হাসপাতালের টিকা কেন্দ্রে ফয়েজ ও তার ছেলে সোহাগ ও মোহাম্মদ রফিক টিকা গ্রহনকারীদের কাছ থেকে টাকা নিয়ে সিরিয়াল আগে দেয়ার অভিযোগ উঠে। এ ঘটনার প্রতিবাদ করায় তাদের সঙ্গে ইকবাল ও তার ছেলে রাতিন বাবুর বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে সোহাগ ও রফিক ধারালো অস্ত্র দিয়ে ইকবাল ও তার ছেলে রাতিন বাবুকে এলোপাতাড়ি কোপায়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় পিতা-পুত্রকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###