গাজীপুরে ট্রেনের ধাক্কায় এ.এস.আই. আহত অপর ঘটনায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

আপডেট: ডিসেম্বর ৯, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে ট্রেনের ধাক্কায় পুলিশের এক এ.এস.আই. আহত হয়েছেন। বৃহষ্পতিবার সকালে জয়দেবপুর রেলক্রসিং এলাকায় দায়িত্ব পালনকালে ঢাকাগামী টাঙ্গাইল কমিউটার ট্রেনের ধাক্কায় তিনি আহত হন। তার নাম- মোঃ শাহজাহান আলী (৩৮)। তিনি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানায় এএসআই পদে কর্মরত রয়েছেন।

জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বৃহষ্পতিবার সকালে জেলা শহরের মুক্তমঞ্চ হতে জয়দেবপুর রেলক্রসিং হয়ে ভাওয়াল রাজবাড়ি রোডে ডিউটি করছিলেন এএসআই মোঃ শাহজাহান আলী। সকাল ৯টা ৪০ মিনিটের দিকে ওই রেলক্রসিং এলাকায় সড়কের ও রেললাইনের উপর থেকে ভ্রাম্যমাণ দোকান ও হকার উচ্ছেদ করছিলেন। এসময় টাঙ্গাইল থেকে ঢাকাগামী টাঙ্গাইল কমিউটার ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় তিনি মাথা ও মুখমন্ডলের ডান পাশে আঘাত পেয়ে আহত হন এবং মাটিতে পড়ে যান। সহকর্মীরা গুরুতর আহত শাহজাহানকে অচেতন অবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তার অবস্থা কিছুটা উন্নতির দিকে। তবে তিনি আশংকামুক্ত বলে চিকিৎসকগণ জানিয়েছেন।

রেলওয়ের জয়দেবপুর ষ্টেশনের স্টেশন মাষ্টার রেজাউল ইসলাম জানান, টাঙ্গাইল থেকে ঢাকাগামী টাঙ্গাইল কমিউটার ট্রেনটি সকাল ৯টা ৪০ মিনিটে গাজীপুরের জয়দেবপুর ষ্টেশনের প্রবেশ করে। নিধার্রিত সময় পর ট্রেনটি যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।
অপর ঘটনায় বুধবার রাতে গাজীপুর টাঙ্গাইর মহাসড়কে কালিয়াকৈর চন্দ্রাব্রীজের পূূর্বপাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান,অানুমানিক ৩০ বছর বয়সি ওই যুবকের পড়নে ব্লু রঙের জিন্সের প্যান্ট ও গায়ে চেক সার্ট, কাল জেকেট রয়েছে। ধারনা করা হচ্ছে অজ্ঞাত কোন গাড়ির চাপায় নিহত হয়ে ওই যুবক রাস্তার পাশে পড়ে ছিল। বুধবার দিবাগত রাত ১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ লাশের সুরতহাত রিপোর্টি তৈরী করে ময়না তদন্তের জন্যে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করেছে।