গাজীপুরে দুইদিন ব্যাপী চাকুরি মেলা শুরু শনিবার 

আপডেট: জানুয়ারি ৫, ২০২৩
0
ক্যাপশনঃ  গাজীপুর ঃ দুইদিন ব্যাপী চাকুরি মেলা উপলক্ষ্যে জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন। 

স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরের ভাওয়াল রাজবাড়ি মাঠে দুইদিন ব্যাপী চাকুরী মেলা অনুষ্ঠিত হবে। জেলা প্রশাসনের উদ্যোগে এ চাকুরী মেলা আগামী শনি ও রবিবার (৭ ও ৮ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান ‘ভাওয়াল সম্মেলন’ কক্ষে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন। 

জেলা প্রশাসক বলেন, গাজীপুর শিল্প-কলকারখানা অধ্যুষিত জেলা হিসেবে চাকুরিপ্রার্থী ও চাকুরিদাতা প্রতিষ্ঠানের মধ্যে সংযোগ সৃষ্টির জন্য দুইদিন ব্যাপী এ চাকুরি মেলার আয়োজন করা হয়েছে। বেক্সিমকো টেক্সটাইল লিমিটেড, স্কয়ার টেক্সটাইল মিলস লিমিটেড, স্কয়ার ফামার্সিউটিক্যালস লিমিটেড, নেসলে বাংলাদেশ লিমিটেড, ওয়ালটন গ্রুপ, প্রাণ আর.এফ.এল গ্রুপ, বাটা গ্রুপ, ইপিলিয়ন গ্রুপসহ ছোট বড় প্রায় ৪০টির মতো প্রখ্যাত শিল্প প্রতিষ্ঠান উক্ত মেলায় অংশ গ্রহণ করবে। এ মেলার মাধ্যমে বিভিন্ন পর্যায়ের ২০০ থেকে ৩০০ জন বেকার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা সৃষ্টি হবে তিনি আশাপ্রকাশ করেন। 

তিনি আরো জানান, মেলায় যুব উন্নয়ন অধিদপ্তর, জাতীয় মহিলা সংস্থা, মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়সহ জেলা প্রশাসনের দক্ষতা উন্নয়ন বিষয়ক তথ্য সম্বলিত ষ্টল থাকবে। উক্ত মেলায় বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তাগণ তাদের কাজ করার দক্ষতা ও অভিজ্ঞতা বিনিময় করবেন।