গাজীপুরে পৃথক ঘটনায় ট্রেনের ধাক্কায় নারীসহ নিহত ২

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে রেললাইন দিয়ে হেটে মোবাইল ফোনে কথা বলার সময় এক নির্মাণ শ্রমিক সোমবার ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। এ ছাড়াও পূবাইল থানাধীন করমতলা হারবাইদ রেল ক্রসিং এলাকায় অপর একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক নারী (৫০) নিহত হয়েছেন।

নিহত নির্মাণ শ্রমিকের নাম- আব্দুস সালাম মুন্সি (৫০)। তার বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ি থানাধীন কাঠাইলাবাড়ি এলাকায়। তিনি কালীগঞ্জের কাটারপাড় এলাকার ভাড়া বাসায় থেকে বিভিন্ন বাড়িতে নির্মাণ শ্রমিকের কাজ করতেন। নিহত অপর নারীর (৫০) পরিচয় পাওয়া জানা যায় নি।

কালীগঞ্জ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আফসার হোসেন ও রেলওয়ের আড়িখোলা স্টেশন মাস্টার কামরুল ইসলাম জানান, সোমবার সকালে ঢাকা- সিলেট রুটের কালীগঞ্জ থানাধীন আড়িখোলা রেলওয়ে স্টেশনের পার্শ্ববর্তী কাটারপাড় তুমুলিয়া রেলগেইট এলাকায় রেললাইন দিয়ে হেটে হেটে মোবাইল ফোনে কথা বলছিলেন সালাম। এসময় সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

এদিকে পূবাইল থানার এসআই শরীফুল ইসলাম জানান, রবিবার রাতে গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন করমতলা হারবাইদ রেলক্রসিং এলাকায় রেললাইন পার হচ্ছিলেন অজ্ঞাত এক নারী। এসময় ঢাকা থেকে কিশোরগঞ্জগামী সিন্ধু গোধূলী ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

খবর পেয়ে উভয় ঘটনায় নিহতদের লাশ পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।