গাজীপুরে পৃথক বজ্রপাতে দুই কৃষক নিহত

আপডেট: জুন ১৮, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে বজ্রপাতের পৃথক ঘটনায় দুই কৃষক নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে জেলার কালিয়াকৈর ও কাপাসিয়ায় বৃষ্টির সময় মাঠ থেকে গরু আনতে গিয়ে এবং মাছ ধরতে গিয়ে তারা নিহত হন। শনিবার সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তাগণ এ তথ্য জানিয়েছেন।

নিহতদের মধ্যে কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের মৃত আব্দুল কাদেরের ছেলে কিরণ মিয়া (৪৮) বিলে মাছ ধরতে গিয়ে এবং কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের মজিদচালা গ্রামের আব্দুস সোবাহানের ছেলে আব্দুর রশিদ (৫৫) মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে নিহত হন।

কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম জানান, শুক্রবার দুপুরের পর বৃষ্টির মধ্য দিয়ে বাড়ির পাশের বিলে মাছ ধরতে যান কিরণ মিয়া। এসময় হঠাৎ বজ্রপাতে তিনি আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কিরণ মিয়াকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে কালিয়াকৈর থানার এসআই সোহেল মোল্লা জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে মুষলধারে বৃষ্টির মধ্য দিয়ে কালিয়াকৈর উপজেলার মজিদচালা গ্রামের কৃষক আব্দুস সোবহান মাঠ থেকে গরু আনতে যান। এসময় বজ্রপাত হলে মাঠেই তার মৃত্যু হয়। স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দিলে তারা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
১৮/০৬/২০২২ ইং।