গাজীপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় চিকিৎসকসহ নিহত ৪

আপডেট: এপ্রিল ২৬, ২০২৩
0
road

স্টাফ রিপোর্টার, গাজীপুর :

গাজীপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় চিকিৎসক সহ চারজন নিহত হয়েছেন। জেলার বাসন ও কালীগঞ্জ থানা এলাকায় এসব দূর্ঘটনা ঘটে। বুধবার ওই দুই থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।

জিএমপি’র বাসন থানার এসআই হানিফ মাহমুদ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে মহানগরীর চান্দনা চৌরাস্তা থেকে মোটরসাইকেল যোগে নরসিংদীতে স্ত্রীর কাছে যাচ্ছিলেন ডেন্টাল চিকিৎসক সাইদুল ইসলাম (৩৬)। পথে চৌরাস্তা-জয়দেবপুর সড়কের নলজানী এলাকার ওয়ারলেছ গেইটের সামনে (জিএমপি কমিশনার কার্যালয় সংলগ্ন) পৌছলে বিপরীতদিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে একই ট্রাকের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি। এ ঘটনায় তার পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। নিহত সাইদুল ইসলাম রাজবাড়ি জেলা সদর থানার হরিহরপুর এলাকার আজিজ সরদারের ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও গাড়ি দু’টি জব্দ করে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।

এদিকে জেলার কালীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ফয়েজুর রহমান জানান, কালীগঞ্জে পৃথক তিনটি সড়ক দূর্ঘটনায় আহত এক নারীসহ তিনজন মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদের মধ্যে রাত ৮টার দিকে কুর্মিটোলা হাসপাতালে কাউছার আহমেদ (৩২) এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গাজীপুরের টঙ্গীর চেরাগআলী কাঁঠালতলা এলাকার জালাল উদ্দিন ওরফে জলিল মিয়ার ছেলে মিরাজ (১২) রাত তিনটার দিকে ও কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর এলাকার মৃত কফিল উদ্দিনের মেয়ে সেলিনা বেগম একই রাতে মারা যান। তারা সবাই মঙ্গলবার কালীগঞ্জে পৃথক তিনটি সড়ক দূর্ঘটনায় আহত হন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
২৬/০৪/২০২৩ ইং।