গাজীপুরে বাসের ধাক্কায় বায়িং হাউজ কর্মকর্তা নিহত

আপডেট: মে ২৮, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে বাসের ধাক্কায় বায়িং হাইজের এক কর্মকর্তা বৃহষ্পতিবার নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক বাসসহ চালককে আটক করেছে।

নিহতের নাম- কাজী আনিসুর রহমান ওরফে ইসহাক (৫৫)। তিনি শরিয়তপুরের নড়িয়া থানার আটপাড়া এলাকার মৃত কাজী জাকারিয়ার ছেলে।

আটককৃত বাস চালকের নাম- মো. দানিউস (২৮)। ফরিদপুর জেলা সদর থানা এলাকার মো. মাঈন উদ্দিনের ছেলে দানিউস ঢাকার মিরপুরের পল্লবী থানা এলাকার রহমত আলীর বাসায় ভাড়া থাকে।

জিএমপি’র গাছা থানার এসআই কবির উদ্দিন জানান, ঢাকার মহাখালী এলাকার তিতুমীর কলেজের পাশে ভাড়া বাসায় থেকে ইউলিয়াম বায়িং হাউজে চাকুরি করতেন আনিস। বৃহষ্পতিবার সকাল ৯টার দিকে তিনি গাজীপুরের গাছা থানাধীন বোর্ডবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় ঢাকাগামী বসুমতি পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কে ছিটকে পড়েন এবং গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাসসহ চালক মো. দানিউসকে আটক এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীণ রয়েছে।