গাজীপুরে বিএনপির দোয়া মাহফিলে খালেদা জিয়ার রোগমুক্তি ও সাঈদীর রূহের মাগফিরাত কামনা

আপডেট: আগস্ট ১৬, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর।।
বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বুধবার বিশেষ দোয়া মাহফিল করেছে গাজীপুর জেলা ও মহানগর বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বুধবার বিকেলে নগরীর রাজবাড়ী রোডস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গনে মহানগর বিএনপি আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেন, অনির্বাচিত সরকার ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে জিয়া পরিবারকে ধ্বংসের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সুচিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করে বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে। আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমান ও তার স্ত্রী জুবাইদা রহমানকে ফরমায়েশি রায়ের মাধ্যমে দন্ডাদেশ দিয়ে রাজনীতি থেকে দূরে রাখার চক্রান্ত চালিয়ে যাচ্ছে।

কিন্তু এই দিন দিন নয়; আরো দিন আছে। জনগণ স্বৈরাচারী বাকশালীদের এই ষড়যন্ত্রের দঁাতভাঙ্গা জবাব দিতে উম্মুখ হয়ে আছে। মীর হালিমুজ্জামান ননীর সভাপতিত্বে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা আফজাল হোসেন কায়সার, ড. শহীদুজ্জামান, জয়নাল আবেদীন তালুকদার প্রমুখ। এসময় বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও মরহুম দিলওয়ার হোসাইন সাঈদীর রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

একইস্থানে মহানগর বিএনপির সভাপতি মো. শওকত হোসেন সরকারের নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে মহানগর বিএনপি। এতে প্রধান অতিথির বক্তব্যে ডা. মাজহারুল আলম বলেন, কোনো স্বৈরাচার যখনই গাজীপুরে আঘাত হেনেছে সাথে সাথেই সেই সরকারের পতন হয়েছে। এই সরকারের পতনও গাজীপুর থেকেই শুরু হবে।

অপরদিকে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বুধবার সকালে একইস্থানে আলাদাভাবে দোয়া মাহফিল করেছে জেলা বিএনপি। জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নানের সঞ্চালনায় এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সহশ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর খান, সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, বিএনপি নেতা ডা. সফিকুল ইসলাম, আবু বকর সিদ্দিক, চৌধুরী ড. ইশরাক আহমেদ সিদ্দিকী প্রমুখ। অনুষ্ঠানে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর রুহের মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করেন জেলা ওলামা দলের সদস্য সচিব হাফেজ ইব্রাহিম।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
১৬/০৮/২০২৩ইং