গাজীপুরে বিদ্যুৎপৃষ্টে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু,আহত-১

আপডেট: ডিসেম্বর ২৫, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কালিয়াকৈরে শনিবার বিদ্যুৎপৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিক মারা গেছে। এসময় অপর এক শ্রমিক আহত হয়েছে। নিহতের নাম উজ্জল হোসেন(২৬)। সে সে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার গতিথা গ্রামের আফজাল হোসেনের ছেলে।আহত ইমান আলী বক্স (৫৫) কালিয়াকৈর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের দিদার বক্সের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার নিশ্চিন্তপুর ঢাকা-টাঙ্গাইল ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে জনৈক আবুল খায়ের নামে এক ব্যাক্তির ভবন নির্মাণের চলছিল। শনিবার ওই নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় ছাদে কাজ করতে ছিল নির্মাণ শ্রমিকরা।

কাজ করার সময় শ্রমিকদের হাতে থাকা একটি রড় পাশের বিদ্যুতের তারে সংষ্পর্শে এসে উজ্জলর ও ইমান আলী বিদ্যুৎপৃষ্ট হন। এতে ঘটনাস্থলে উজ্জল মারা যায় এবং ইমান আলী গুরুতর আহত হয়। অন্য শ্রমিকরা ইমান আলীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ আরো জানায়, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় আহত অপর শ্রমিককে চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ওই ভবনের মালিক আবুল খায়ের পলাতক রয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৫/১২/২০২১ ইং।