গাজীপুরে শোক দিবস পালনে নেতা-কর্মীদের ১৫০টি গরু দিলেন সিটি মেয়র জাহাঙ্গীর

আপডেট: আগস্ট ১৪, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ
জাতীয় শোক দিবস সুষ্ঠু ও সফলভাবে পালনের লক্ষে গাজীপুর সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ড, থানা, বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় প্রায় ১৫০টি গরু বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে গাজীপুর সিটি মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নিজ উদ্যোগে নগীরর ছয়দানাস্থ বাসভবন প্রাঙ্গনে এসব গরু বিতরণ করা হয়। এই সাথে শোক দিবসের অনুষ্ঠানের ব্যয় নির্বাহের জন্য প্রতিটি ওয়ার্ডে ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়।
তবে লোকসংখ্যা ও আয়তন বিবেচনায় কোনো কোনো ওয়ার্ডে একাধিক গরু বিতরণ করা হয়েছে। শোক দিবস উপলক্ষে সকালে দোয়া আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে সভঅপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন। উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, অ্যাডভোকেট আমাজদ হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম মোকসেদ আলম, সহ দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আক্তার হোসেন গাজীপুরীসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডে নেতৃবৃন্দ।
কাউন্সিলর দিলেন ১৫ গরু ১৮ খাসি
অপরদিকে, শোক দিবস পালনে এদিন সকালে গাজীপুর সিটি করপোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিল ও বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য আব্দুল্লাহ মামুন মন্ডল নিজ উদ্যোগে গরু ও খাসি বিতরণ করেছেন। গাজীপুর মহানগরীর বোর্ডবাজারে ওয়ার্ড কাউন্সিলের কার্যালয়ে কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীগীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দোলোয়ার হোসেন। উপস্থিত ছিলেন কাউন্সিল পদ প্রার্থী বাবুল হোসেন মন্ডল, এসএম আসাদুল কবির, জহিরুল ইসলাম, হারুন সিপাই, ইকবাল হোসেন মোল্লা প্রমুখ।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর
তারিখ: ১৪-০৮-২০২১ইং