১৫ আগস্ট উপলক্ষে চরফ্যাশনে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন এমপি জ্যাকব

আপডেট: আগস্ট ১৪, ২০২১
0

চরফ্যাশন(ভোলা)প্রতিনিধি
১৫ আগস্ট উপলক্ষে করোনাকালিন সময়ে দরিদ্র অসহায় ও মুমূর্ষ রোগিদের সেবা নিশ্চিত করতে ভোলার চরফ্যাশন হাসপাতালে ১০ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আবদুল্লাহ আল-ইসলাম জ্যাকব এমপি।

শনিবার দুপুর ১২ টায় আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ভার্চূয়ালী হস্তান্তর সভায় যুক্ত হয়ে তিনি বলেন, বৈশ্বিক করোনা মহামারির কারনে আক্রান্ত মুমূর্র্ষ রোগীদের সহায়তার জন্য ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলাম।
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন বাঙ্গালী জাতির স্বাধীনতা ও মুক্তির জন্য সংগ্রাম করেছেন। তাঁর আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অর্থনৈতিক মুক্তিসহ মৌলিক চাহিদা পুরনের জন্য কাজ করে যাচ্ছেন। এই করোনা মহামারির সময়ে তিনি স্বাস্থ্য সেবাসহ দেশের সার্বিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রেখেছেন।
চরফ্যাশন ১০০ শয্যা হাসপাতালের প্রশাসনিক অনুমোদন করে তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবার উন্নয়নের জন্য অবদান রেখেছেন। পরে এমপি জ্যাকবের পক্ষে আনুষ্ঠিানিক ভাবে চরফ্যাশন হাসপাতালের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন কুমার বসাকের নিকট ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন,আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো: মোরশেদ।

এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সহ সভাপতি কয়ছর আহমেদ দুলাল, সাবেক পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।