গাজীপুরে শ্বশুর বাড়ি থেকে অটো রিকশা চালকের লাশ উদ্ধার

আপডেট: জুলাই ১৪, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে শ্বশুরের বাড়ি থেকে ফাঁসিতে ঝুলন্ত এক অটো রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মহানগরীর বাসন থানাধীন তেলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বৃহষ্পতিবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের নাম- আবুল হাসান ওরফে রিজন (৩৫)। তিনি ময়মনসিংহের গফরগাঁও থানাধীন রৌহা এলাকার সিরাজুল হক ওরফে শিরুর ছেলে।

বাসন থানার এসআই সুকুমার পাল ও নিহতের পরিবার জানান, প্রায় ১০ মাস যাবত গাজীপুর মহানগরীর তেলিপাড়া গ্রামে শ্বশুর কামাল হোসেনের বাড়িতে স্বপরিবারে থাকেন হাসান। তিনি এলাকায় অটো রিকশা চালাতেন। প্রতিদিনের মতো বুধবার মধ্যরাতে বাসায় ফিরে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যান তিনি। গভীর রাতে ঘরের অঁাড়ার সঙ্গে গলায় ওড়না দিয়ে হাসানকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার শাশুড়ি রহিমা বেগম। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। তার স্ত্রীসহ দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। এরমধ্যে একমাত্র শিশু ছেলেটি প্রতিবন্ধি হওয়ায় তিনি মানসিক হতাশায় ভুগছিলেন।

জিএমপি’র বাসন থানার ওসি মোহাম্মদ মালেক খসরু খান জানান, খবর পেয়ে পুলিশ বৃহষ্পতিবার নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হাসান বেশ কিছুদিন ধরে হতাশায় ভুগছিলেন বলে তার পরিবার জানিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হতাশাগ্রস্থ হওয়ার কারণে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।
###