আমি কথায় নয়, কাজে বিশ্বাসী- জিএমপি’র নয়া কমিশনার

আপডেট: জুলাই ১৪, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নয়া কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেছেন, আমি কথায় নয়, কাজে বিশ্বাসী। আমি কাজ করে দেখাতে চাই। আমার কাজ হবে সহি, স্বচ্ছতার সঙ্গে।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগর পুলিশ কমিশনারের সদর দপ্তরে অনুষ্ঠিত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম এসব কথা বলেন। অনুষ্ঠানে নানা সমস্যা নিয়ে বক্তব্য রাখেন, সাংবাদিক মুকুল কুমার মল্লিক, মাজহারুল ইসলাম মাসুম, মুজিবুর রহমান, আবুল হোসেন, শাহ সামসুল হক রিপন, রাহিম সরকার, ইজাজ আহমেদ মিলন, মাহমুদা সিকদার প্রমূখ। এসময় গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মো. বরকত উল্লাহ খান, উপ-কমিশনার মো. জাকির হাসান, উপ-কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ, উপ-কমিশনার (ট্রাফিক) আব্দুল্লাহ আল মামুন প্রমূখ উপস্থিত ছিলেন।

কমিশনার বলেন, আমি সাংবাদিকদের কাছে পজেটিভ সমালোচনা চাই। আমি গাজীপুর মহানগরের যানজট নিরসন, ছিনতাই, চঁাদাবাজী, মাদকসহ নিত্যকার নানা সমস্যার সমাধানে সকলকে নিয়ে একসঙ্গে কাজ করতে চাই। আমাদের ফোর্সের লিমিটেশন আছে। তাই একটি একটি করে এসব সমস্যার প্রতিকার তথা সমাধান করতে চাই। পুলিশ যাতে জনবান্ধব হয়, তারজন্য চেষ্টা করবো। আমি যেক’দিনই থাকিনা কেন জনবন্ধব পুলিশ তৈরী করে সেবা মানুষের দৌড়গোড়ায় পৌছে দিতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন এ পুলিশ কমিশনার।

মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং, চঁাদাবাজদের বিরুদ্ধে কঠিন হুশিয়ারী উচ্চারণ করে কমিশনার সাংবাদিকদের বলেন, আপনারা গোপনে তাদের নাম দেন। তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেয়া হবে। তাদের বিরুদ্ধে আইনের যতো কঠিন প্রয়োগ আছে তা প্রয়োগ করা হবে। তাদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলা হবে। হয় ওরা থাকবে, না হয় আমরা থাকবো। ওয়েট এন্ড সি।