গাজীপুরে ১৫ জুয়াড়ি গ্রেফতার

আপডেট: জুন ১৮, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের এক বাসা থেকে ১৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে জিএমপি’র বাসন থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ টাকা জব্দ করা হয়েছে। শুক্রবার জিএমপি’র বাসন থানার ওসি মোঃ মালেক খসরু খান এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো- কুষ্টিয়ার ঈশালমারী গ্রামের সাহাবুল (৪২), শেরপুরের দড়িপাড়া এলাকার লাল চান মিয়া (২৮), জামালপুরের বোলকিপাড়া এলাকার হামিদুল রহমান (৩২), সুনামগঞ্জের কুশিউড়া এলাকার আমির হোসেন (৪২), ময়মনসিংহের ফুটকাই এলাকার রিপন (২৬), একই জেলার বাইককান্দি এলাকার নুর আলম (২৮), চকশামরামপুর এলাকার তাজেল ইসলাম (২২), নেত্রকোনার লক্ষীপুর এলাকার আল আমিন (২৮), একই জেলার চানগাঁও রত্নপুর এলাকার আজিজুল হক (৩৪), আলমপুর এলাকার মোঃ রাফি (২০), দাসপাড়া এলাকার সোলেমান মিয়া (২৯), পয়লাটি এলাকার হারুন অর রশিদ (৫২), রংপুরের মাদারপুর এলাকার শহিদ মিয়া (২২), মাগুরার যাগলা এলাকার সজল সাহা (২৬) এবং বি-বাড়িয়ার কৃষ্ণনগর এলাকার হাসেম খান (৩০)। তারা সবাই গাজীপুর সিটি কপোর্রেশনের বাসন থানাধীন ভোগড়া এলাকায় ভাড় বাসায় থাকে।

জিএমপি’র বাসন থানার ওসি জানান, গাজীপুর সিটি কপোর্রেশনের মধ্য ভোগড়া এলাকার আব্দুল মজিদের বাড়িতে বসে বৃহষ্পতিবার দিবাগত মধ্যরাতে জুয়া খেলছিল ক’জুয়াড়ি। এ গোপন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ১৫ জুয়াড়িকে আটক করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ ৯ হাজার ৮০ টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।