গাজীপুরে ২য় দফায় বিএনপি’র অবরোধ কর্মসূচিতে রাতে মশাল মিছিল সকালে বিক্ষোভ

আপডেট: নভেম্বর ৫, ২০২৩
0

স্টাফ রিপোর্টার,গাজীপুর।। গাজীপুরে ২য় দফায় বিএনপি জামায়াতের অবরোধ কর্মসীচির প্রথম দিন রবিবার গাজীপুরের বিভিন্নস্থানে বিক্ষোভ মিছিল সমাবেশ ও পিকেটিং করেছে নেতাকর্মীরা।

ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ১ দফা দাবীতে দেশব্যাপী সর্বাত্মক অবরোধের সমর্থনে গাজীপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব কাজী সাইয়েদুল আলম বাবুলের নেতৃত্বে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে মিছিল ও সড়ক অবরোধ করা হয়।এসময় উপস্থিত ছিলেন-
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য, মোঃ মুজিবুর রহমান।
কালিয়াকৈর উপজেলা বিএনপির সভাপতি মোঃ হেলাল উদ্দিন ও
কালিয়াকৈর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ ভাই সহ কালিয়াকৈর উপজেলা ও পৌর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এছাড়া গাজীপুর জেলা বিএনপির সহসভাপতি ইজাদুর রহমান মিলন, গাজীপুর সদর উপজেলা বিএনপির সভাপতি আবু তাহের মুসল্লী ও সেক্রেটারি জয়নাল আবেদীন রিজভী, ৃসহ সহনেতৃবিন্দ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়া এলাকায় অবরোধের সমর্থনে বিক্ষাভ মিছির ও সমাবেশ করে।

এদিকে শনিবার রাতে গাজীপুরে মশাল মিছিল বের করে নগরীর বাসন থানা বিএনপি। মিছিলটি বাসন থানা বিএনপির সভাপতি এজিএস তানভীর সিরাজের নেতত্বে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুরুত্বপূর্ণ এলাকা প্রতদক্ষিণ করে। অপরদিকে শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাস্টারের নেতৃতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকায় অবরোধের সমর্থনে অপর একটি বিক্ষোভ মিছিল বের হয়।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার,গাজীপুর।
০৫/১১/২০২৩ ইং