গোবিন্দগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার- ২

আপডেট: মে ১৪, ২০২৩
0

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ বেচা-কেনার সময় ১৪ কেজি গাঁজাসহ দুই মাদক করাবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১২ মে) রাতে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন— চাঁদপুর জেলার কচুয়া থানার তুলপাই গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে জাফর মিয়া (৩৬) ও দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার আটগাঁও (সরকার পাড়া) গ্রামের মমিনুল ইসলামের ছেলে আল জাহিদ শাহীন (২৬)।

র‌্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (১২ মে) বিকেলে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে। এরই মধ্যে মাদক কেনা-বেচার সময় ওইসব কারবারিদের কাছে থাকা ১৪ কেজি গাঁজা জব্দ করাসহ তাদের গ্রেফতার করা হয়।

ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতারদের গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।