গো কার্ট অ্যারেনা ও শেফ’স টেবিল কোর্টসাইডে বিশেষ সুবিধা পাবেন জিপি স্টার গ্রাহকরা

আপডেট: জানুয়ারি ৩১, ২০২২
0

[ঢাকা, ৩১ জানুয়ারি, ২০২২] গ্রামীণফোন এর স্টার গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে সম্প্রতি ইউনাইটেড গ্রুপের সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে। সম্প্রতি, ইউনাইটেড সিটির মাদানি অ্যাভিনিউয়ে ইউনাইটেড হাউজে প্রতিষ্ঠান দু’টির পক্ষে চুক্তিতে সই করেন ইউনাইটেড প্রপার্টি সল্যুশন লিমিটেডের পরিচালক (বিক্রয় ও বিপণন) শেখ মো. ফারুক হোসাইন এবং গ্রামীণফোনের হেড অব লয়্যালটি ম্যানেজমেন্ট হাসান আহমেদ তাওহীদ।

এ চুক্তির আওতায়, এখন থেকে জিপি স্টার গ্রাহকরা ইউনাইটেড গ্রুপের সদ্য চালু হওয়া গো কার্ট অ্যারেনা ও শেফ’স টেবিল কোর্টসাইডে বিশেষ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। তারা গো কার্টের টিকিটের মূল্যের ওপর ১০ শতাংশ এবং শেফ’স টেবিল কোর্টসাইডের রেস্টুরেন্টগুলোতে বিভিন্ন খাবারের ওপর ১০ শতাংশ পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়াও, এ পার্টনারশিপের অধীনে, স্টার প্ল্যাটিনাম ও প্ল্যাটিনাম প্লাস গ্রাহকরা বিশেষ সুবিধাও উপভোগ করতে পারবেন এবং তারা আকর্ষণীয় মূল্যে এক বছরের সুবিধা সম্বলিত এক্সক্লুসিভ কার্বন কার্ড (মেম্বারশিপ) নিতে পারবেন। এ কার্ড দিয়ে তারা কোর্টসাইড গো কার্টের রাইডগুলোতে (বছরে ১০০ রাইড) ২৫ শতাংশ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন এবং শেফ’স টেবিল কোর্টসাইডের রেস্টুরেন্টগুলোতে ১০ শতাংশ পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন।
শেষ