চট্টগ্রাম ৩৭ নং ওয়ার্ডে বঙ্গমাতা শেখ ফজিলেতুন্নেসা মুজিবের জন্মদিন উপলক্ষে দেবাশীষ পাল দেবুর চাল বিতরণ

আপডেট: আগস্ট ৮, ২০২১
0
fojilatunnesa

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্ম দিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে যুবলীগের মানবিক চেয়ারম্যান, অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিলের নির্দেশনায়, চট্টগ্রাম মহানগরীর ৩৭ নং ওয়ার্ডে পোর্ট কলোনী স্থানীয় একটি বিদ্যালয়ের প্রাঙ্গনে সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যেগে ৩০০ শতাধিক অসহায় দুস্থ পরিবারের মাঝে ৫ কেজি করে চাল বিতরণ হয়।

চাল বিতরণ কালে দেবাশীষ পাল দেবু বলেন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের নেপথ্যে ও বঙ্গমাতার সঠিক পরামর্শ ছিল। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পরামর্শ দিয়ে ছিলেন,মন থেকে যা বলতে ইচ্ছে করে তাই বলা উচিত। বঙ্গবন্ধু তাই করেছিলেন। বাকিটা ইতিহাস।

এ সময় উপস্থিত ছিলেন, বন্দর সিবিএর সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, শ্রমিক নেতা আশিষ কান্তি মুহুরী,জামিন আহমেদ মিলন, নারী নেত্রী রমা দাশ,যুবলীগ নেতা সালাউদ্দিন বাবর, ফরহাদ আবদুল্লাহ, সালাউদ্দিন বাবর, মোঃসোহেল,অর্জুন দাশ,মো হানিফ, মাহমুদুর বাপ্পী,রোকন উদ্দীন, মাসুম,সোহেল, রুবেল দাশ,রিয়াদ,কৌশিক রায়,জামাল,ফিরোজ,ফিরোজ আহমেদ,সাইফুল, জামাল,তুহিন, পলাশ,রিফাত,রাসেল , ফরহাদ, রহমত,আকাশ,জসিম, জনি,রাব্বি, নাঈম,ফাহিম, জয়,রানা,শুভ,ইমন প্রমুখ।