চরফ্যাশনে নুরাবাদ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ ওবায়েদের জানাজা সম্পন্ন

আপডেট: ডিসেম্বর ২০, ২০২২
0

চরফ্যাশন (ভোলা):
নুরাবাদ হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার সহ-সভাপতি জনাব মাওঃ মনিরুল ইসলাম ওবায়েদ’র জানাজা মঙ্গলবার সকাল ১১ টায় সম্পন্ন হয়েছে। জানাজা শেষে আহাম্মদপুরের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
মাওঃ মনিরুল ইসলাম ওবায়েদ’র জানাজা নামাজে উপস্থিত বক্তৃতা করেন, আহাম্মদপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম মিয়া, নীলিমা জ্যাকব কলেজের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, চরফ্যাশন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান সহ স্থানীয় ব্যক্তিবর্গ।
বক্তারা বলেন, অধ্যক্ষ মনিরুল ইসলাম ওবায়েদ ছিলেন একজন আদর্শ শিক্ষক। তিনি ২০০১-২০২২ দীর্ঘ ২১ বছর নুরাবাদ হোসাইনিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ পদে নিয়োজিত ছিলেন। চরফ্যাশন উপজেলার পশ্চিম অঞ্চলের মানুষ একজন যোগ্য আলেম হারিয়েছে। তার মৃত্যুতে আমরা আলেম সমাজ গভীরভাবে শোকাহত। তার ভোলা জেলা জুড়ে তার সুনাম রয়েছে। জানাজা নামাজে সহস্রাধিক নেতাকর্মী স্থানীয় ব্যক্তিবর্গ সহ জমিয়ত নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, দীর্ঘদিন দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থ থাকার পর ১৯ ডিসেম্বর সোমবার বিকাল ৪টা ১৫ মিনিটে নিজ গৃহে তিনি হৃদ ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালীন তিনি স্ত্রী, ৩ ছেলে ২ মেয়ে সহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় চলছে শোকের মাতম।