চাকরিতে যোগ দিতে ঢাকা যাওয়ার পথে ভালুকায় ট্রাকচাপায় নিহত স্বামী, অাহত স্ত্রী

আপডেট: জুলাই ৩১, ২০২১
0

জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় আনোয়ার হোসেন (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী হাসনা (২৫)।

আজ শনিবার (৩১ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মল্লিক বাড়ি মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মৃত আব্দুল কাদিরের ছেলে।

ভালুকা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল হক জানিয়েছেন, নিহত আনোয়ার হোসেন ঢাকায় চাকরি করেন। চাকরিতে যোগ দিতে সকালে সুনামগঞ্জের ধর্মপাশা থেকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে ঢাকার উদ্দেশে রওনা হয়েছিলেন, মোটরসাইকেলটি মল্লিকবাড়ি মোড়ে পৌঁছালে অজ্ঞাত একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আনোয়ার হোসেন মারা যান। এ সময় আহত হন তার স্ত্রী। স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রিপোর্ট লেখা পর্যন্ত স্বামীর মরদেহ দেখে অজ্ঞান হওয়া স্ত্রী এখনো অজ্ঞান অবস্থায়ই আছেন। তবে নিহত আনোয়ার ঢাকায় কী চাকরি করতেন তা এখনো জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান। এসময় তিনি বলেন, ‘মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। নিহতের ভাইয়ের সঙ্গে যোগাযোগ হয়েছে। তারা ময়মনসিংহের উদ্দেশে রওনা হয়েছেন। এঘটনায় ঘাতক ট্রাক বা চালকের কাউকে আটক করা যায়নি।