চুয়েটের স্টাফ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ৩, ২০২৪
0

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)—এর স্টাফ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা আজ ৩ জানুয়ারি, ২০২৪ খ্রি:,বুধবার অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন স্টাফ এসোসিয়েশনের সভাপতি জনাব মোহাম্মদ জামাল উদ্দীন। আবদুল আল হান্নানের সঞ্চালনায় আয়োজিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন স্টাফ এসোসিয়েশনের অর্থ সম্পাদক জনাব প্রিয়তোষ চক্রবত্তীর্। অনুষ্ঠানে স্টাফ এসোসিয়েশনের উদ্যোগে তৈরিকৃত ২০২৪ সালের সুদৃশ্য নতুন ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, ‘আমরা স্মার্ট ও সমৃদ্ধ বাংলাদেশ নিমার্ণের অভিযাত্রায় আছি। স্মার্ট বাংলাদেশ নিমার্ণ করতে হলে স্মার্ট প্রতিষ্ঠান ও স্মার্ট সিটিজেন দরকার। আমাদের সেভাবে স্মার্ট হয়ে উঠতে হবে। নিজেদের দক্ষতা ও যোগ্যতা দিয়ে স্মার্ট প্রমাণ করতে হবে। সকলে নিজ নিজ কাজটি সুন্দরভাবে করা অব্যাহত রাখার মাধ্যমে আমরা স্মার্ট ও সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠন করতে পারবো।’
বিপুল সংখ্যক স্টাফের অংশগ্রহণে আয়োজিত এই সাধারণ সভার শেষের দিকে ইংরেজি নববর্ষ ও চুয়েটের ভাইস চ্যান্সেলর মহোদয়ের জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়।