ছাতকে গৃহবধূ অপহরণ ও ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

আপডেট: আগস্ট ১৭, ২০২১
0

ছাতক প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকে এক গৃহবধূকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় পাবেল আহমদ (২৬) নামের এক লম্পটকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার তাকে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে। সে উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও হরিশপুর গ্রামের কয়ছর খার ছেলে।

জানা যায়, গত ১১ আগস্ট বিকেলে ছাতক পৌরশহরের রহমতভাগ এলাকা থেকে ওই গৃহবধূকে দুই লম্পট অপহরণ করে সিলেটে নিয়ে যায়। সেখানের একটি ঘরে তাকে আটকে রেখে তারা পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে ১৩ আগস্ট সকালে ওই গৃহবধূকে অসুস্থ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বারান্দায় রেখে লম্পটরা সটকে পড়ে। এক পর্যায়ে হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা লোকজনের সহায়তায় কর্তৃপক্ষ ওই গৃহবধূকে ওসিসি বিভাগে ভর্তি করেন।

এদিকে গৃহবধূ নিখোঁজ হওয়ার পর পরিবারের লোকজন তাকে খোঁজেও সন্ধান পায় না। ঘটনার তিনদির পর নিখোঁজ গৃহবধূ হাসপাতালে ভর্তির বিষয় অবহিত হয় তার পরিবার। গত সোমবার রাতে গৃহবধূর স্বামী বাদি হয়ে ছাতক থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এ মামলার প্রেক্ষিকে ওইদিন রাতেই থানা পুলিশের উপ-পরিদর্শক উজ্জল দেওয়ান অভিযান পরিচালনা করে নিজ বাড়ি থেকে লম্পট পাবেলকে গ্রেফতার করতে সক্ষম হন।

এ ব্যাপারে উপ-পরিদর্শক উজ্জল দেওয়ান জানান, গৃহবধূকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় দায়েরি মামলায় গ্রেফতারকৃত আসামী পাবেল আহমদকে মঙ্গলবার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।