ময়মনসিংহের ভালুকায় চলন্ত বাসে গার্মেন্টসকর্মী গণধর্ষণ, আটক ৩

আপডেট: আগস্ট ১৭, ২০২১
0
rape

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ভালুকায় চলন্ত বাসে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৩জনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।
পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, গত ১৫ আগস্ট রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার সিডস্টোর বাজার থেকে পূর্ব পরিচয় সূত্রে কথা আছে বলে ওই গার্মেন্টস কর্মীকে মায়ের দোয়া পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে তুলে নেয় অভিযুক্তরা।

পরবর্তীতে ওই গার্মেন্টসকর্মীকে নিয়ে বাসটি ময়মনসিংহের চুরখাই এলাকায় মহাসড়কের পাশে থামিয়ে রাত প্রায় ১০টার দিকে বাসের ড্রাইভার রহিম (৩০), হেলপার মামুন (২৫) ও আশরাফ (২২) সারারাত পালাক্রমে ধর্ষণ করে। এরপর দিন সকালে অসুস্থ্য অবস্থায় গাড়ীর ড্রাইভার রহিম মিয়া ওই কিশোরী মেয়েটিকে তাদের জামিরদিয়া এলাকায় লবণকোটা ভাড়া বাড়ীতে পৌঁছে দেয়।

পরবর্তীতে চলন্ত বাসে গণধর্ষণের শিকার ওই গার্মেন্টস কর্মীর বড় বোন বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে গত ১৬ আগস্ট রাতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত গাড়ীর ড্রাইভার ও দুই হেলপারকে যাত্রীবাহী বাসসহ আটক করে পুলিশ। পরে আজ মঙ্গলবার তাদের আদালতে প্রেরণ করা হয়। আদালতে ২ আসামী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানা গেছে।

দেশজনতা ডট কমকে বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল ইসলাম।