জনগনের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটাতে জামায়াতের সংগ্রাম অব্যাহত থাকবে—মোঃ খায়রুল হাসান

আপডেট: জুন ১৮, ২০২৩
0

স্টাফরিপোর্টার, গাজীপুর।।
বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য গাজীপুর মহানগরী জামায়াতের সেক্রেটারি কালিগঞ্জ উন্নয়ন ফোরামের সভাপতি মো: খায়রুল হাসান বলেছেন, ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার জন্য গণমানুষের অধিকার আদায়ের লক্ষ্যে জামায়াত ইসলামী কাজ করছে।অধিকার হারা লাঞ্ছিত ও বঞ্চিত জনগনের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটাতে জামায়াতের এই সংগ্রাম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। শনিবার বাংলাদেশ জামায়াতে ইসলামী কালিগঞ্জ উপজেলার মোক্তারপুর এবং বক্তারপুর ইউনিয়নের পৃথক পৃথক দুটি কর্মী সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।সমাবেশে অন্যান্যের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা জামায়াতের আমীর মাওলানা মাহমুদুল হাসান,নায়েবে আমীর মো: আফতাব উদ্দিন, নায়েবে আমীর মাওলানা বদিউজ্জামান,থানা সেক্রেটারি সাবেক জেলা সভাপতি মোঃ তাজুল ইসলাম,সাবেক জেলা সভাপতি মো: আব্দুল বাছেদ মোল্লা, জামায়াত নেতা মো: আমিনুল ইসলাম পালোয়ান, মোক্তারপুর ইউনিয়নের আমীর মাওলানা শাহজাহান, সেক্রেটারি মাওলানা আ: আজিজ,বক্তারপুর ইউনিয়নের আমীর মাওলানা মুজিবুর রহমান,সেক্রেটারি মাওলানা মাওলানা সালাহ উদ্দিন প্রমুখ।

তিনি আরো বলেন গত তিনটি নির্বাচনে দেশের জনগণ স্বাধীনভাবে ভোট দিতে পারেনি।বর্তমান কতৃত্ববাদী সরকার ভোটের অধিকার মত প্রকাশের স্বাধীনতা কেড়ে নিয়েছে। বাংলাদেশ জামায়াতে ইসলামী এদেশের জনগণকে সাথে নিয়ে ভোটাধিকার প্রতিষ্ঠার সংগ্রাম অব্যাহত রাখবে ইনশাআল্লাহ।
তিনি দেশবাসীকে কতৃত্ববাদী সরকারেরবিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেন আমাদের প্রিয় এলাকা
কালিগঞ্জকে নিয়ে রয়েছে আমাদের স্বপ্ন ।

আগামীতে কালিগঞ্জকে একটি সমৃদ্ধ এবং উন্নত আদর্শ জনপদ হিসেবে গড়ে তুলতে আমরা সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো ইনশাআল্লাহ।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার,গাজীপুর।
১৭/০৬/২০২৩ ইং