“জনবিচ্ছিন্ন বিএনপি এখন নির্বাচনে যেতেও ভয় পায়” -টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

আপডেট: মার্চ ৭, ২০২২
0

খাগড়াছড়ি ঐতিহ্যবাহী ৭ই মার্চ উদযাপন আ’লীগের

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে ঐতিহ্যবাহী ৭ই মার্চ উদযাপন উপলক্ষে র‌্যালী আলোচনা সভা নানা কর্মসূচী পালন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ। সোমবার (৭ই মার্চ ২০২২) সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে টাউন হলস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে আলোচনা সভা করে সংগঠনটি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম ও আওয়ামীলীগ নেতা মো: ফারুক এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি বলেন, জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি এখন নির্বাচনে যেতেও ভয় পায়। জনগণ বিএনপিকে প্রত্যাক্ষাণ করেছে। তাই নয় সাধারন মানুষের শান্তি চায় না বলেই বিএনপি জ¦ালাও পোঁড়ায়ের রাজনীতি ও এদেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিসহ নৈরাজ্য’র চেষ্টা করে চলেছে বলে তিনি অভিযোগ করেন।

পাশপাশি বিএনপি বাঙ্গালীর মুক্তির পথ বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ ও শান্তিতে বিশ^াসী নয় আখ্যায়িত করে তাদের অকৃতজ্ঞ করে পার্বত্য চট্টগ্রামে শান্তি-সম্প্রীতি নষ্ট করে বিএনপি সরকার যতবার এসেছে অশান্তির বিষবাষ্প ছড়িয়ে বলে অভিযোগ এনে শান্তির চেষ্টা করা হলে তা জনগণ কখনো মেনে নেবেনা তিনি হুশিয়ার করে দেন সাবেক এমপি ওয়াদুদ ভূইয়াকে। একই সাথে বিএনপি সরকারে র সময়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের হত্যাসহ নির্যাতনের ফিরিস্থি তুলে ধরে শান্তিপূর্ণ বসবাসে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি হলে তার দায়ভার বিএনপিকে নিতে হবে বলে তিনি সাফ জানিয়ে দেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা। এ সময় তিনি সাহস থাকলে নিজেদের গ্রহণ যোগ্যতা যাচাই করতে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চ্যালেঞ্জ ছুড়ে দেন বিএনপির প্রতি।

এতে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মংসুইপ্রু চৌধুরী অপু,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী,সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর সভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,যুগ্ম সম্পাদক এমএ জব্বার,পাজেপ সদস্য এড.আশুতোষ চাকমা,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,পার্থ ত্রিপুরা জুয়েল, পাজেপ সদস্য নিলোৎপল খীসা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ^জিত রায় দাশ,জেলা যুবলীগ সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন,জেলা ছাত্রলীগ আহবায়ক উবিক মোহন ত্রিপুরাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি