`জিয়ার আদর্শে উজ্জীবিত হয়ে গনআন্দোলনের মাধ্যমে ফ্যাসিবাদী সরকারের পতনের আহ্বান’

আপডেট: মে ৩০, ২০২২
0

নোয়াখালীতে বিএনপি ভাইস চেয়ারম্যান-শাহজাহান

আজাদ ভুঁইয়া, স্টাফ রিপোর্টার :

বিএনপি ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোহাম্মদ শাহজাহান বলেছেন, জিয়ার আদর্শে উজ্জীবিত হয়ে গন আন্দোলনের মাধ্যমে ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে হবে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুদ্ধ করে এ দেশকে স্বাধীন করেছেন এবং গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেছেন। বর্তমানে নিশিরাতের ভোট চোর শেখ হাসিনা, অবৈধভাবে ক্ষমতা জবর দখল করে আছে। তাই আজ জিয়ার সাহাদাত বার্ষিকীতে আমাদের সকলকে সপথ নিতে হবে, অতি স্বল্প সময়ে কঠোর আন্দোলনের মাধ্যমে এই একদলীয় শাসন ব্যবস্থার পতন ঘটিয়ে বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হবে। জিয়াউর রহমানের ৪১তম সাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে নোয়াখালীতে বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৩০ মে সোমবার জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় মোহাম্মদ শাহজাহান এর বাস ভবনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি। সভায় সঞ্চালনা করেন, জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক ওমর ফারুক টপি। সভার বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলো, জেলা যুবদল সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আজিম সুমন, জেলা যুবদল সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা স্চ্ছোসেবক দল সভাপতি সাবের আহমেদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, মহিলা দলের নেত্রী ভিপি শাহানাজ পারভিন, নিজাম চৌধুরী, জেলা ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখু, সাধারণ সম্পাদক আবু হাসান মোঃ নোমান সহ বিভিন্ন উপজেলা, পৌরসভা বিএনপি,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরবর্তীতে দলের নেতা কর্মী ও সমর্থকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।