না’গঞ্জের ফতুল্লায় শহীদ জিয়া’র শাহাদাৎ বার্ষিকী পালন

আপডেট: মে ৩০, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় থানা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্দেগ্যে শহিদ প্রেসিডেন্টের জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।
আজ সোমবার (৩০ মে) বেলা ১১ টায় ফতুল্লা ডি,আই,টি মাঠে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ- সংগঠনের উদ্দেগ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান শেষে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।
কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রুহুল আমীন শিকদার, কুতুবপুর ইউপি বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, বক্তাবলী ইউপি বিএনপির সভাপতি সুমন আকবর, ফতুল্লা থানা যুবদল সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, ফতুল্লা থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, জেলা ছাত্র দলের সহ-সভাপতি সাগর সিদ্দিকী, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক ইসমাইল হোসেন, আঃ খালেক টিপু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম লিটন।
এ ছাড়া অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা হারুনুর রশীদ, হানিফ মোল্লা, মামুন মিয়া, ফতুল্লা ইউপি যুবদলের সাধারন সম্পাদক প্রদীপ সাহা, কুতুবপুর ইউপি যুবদলের সাধারন সম্পাদক রানা, ফতুল্লা ইউপি যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহিন, রুবেল চেšধুরী, আক্তার হোসেন,যুবদল নেতা সৈকত, সাদ্দাম, পারভেজ, স্বেচ্ছাসেবক দল নেতা সেলিম, নাঈম, শাহিন, শামীম, সানী, আলতাফ হোসেন,জাহাঙ্গীর,সোহাগ, হযরত,রুবেল ও রতন প্রমূখ।
অপরদিকে, ফতুল্লা, কুতুবপুর ও এনায়েত নগর ইউনিয়নের পপ্রয় অর্ধ-শতাধিক স্পটে প্রধান অতিথি হিসেবে রিয়াদ মোহাম্মদ চৌধুরী উপস্থিত থেকে অসহায় দরিদ্রের মাঝে খাবার বিতরন করেন।

আড়াইহাজারে শহীদ জিয়ার শাহাদাৎবার্ষিকী পালিত
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা মহিলাদরের উদ্যেগে আজ বুধবার (৩০ মে) শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী পালিত উপজেলা সদরের আশিক সুপার মার্কেটে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি শিরিন সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, মহিলাদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার।
পারভিন আক্তার তার বক্তব্যে বলেন, স্বৈরাচার আওয়ামীলীগ সরকারের অবৈধ কর্মকান্ডের ফলে জনগণ তাদের লাল কার্ড দেখিয়ে দিয়েছে। বর্তমান সরকারের পতন যে কোন সময়ে হয়ে যেতে পারে। তিনি আরো বলেন, এই অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও সাবেক বিআরডিবির চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, সাবেক উপজেলা যুবদলের সভাপতি আলী আজগর, বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা সরোয়ারদী মিয়া, আলাবক্রা, আমির মেম্বার, উপজেলা মহিলা দলের সাধারন সম্পাদক পিয়ারা বেগম প্রমুখ।

এম আর কামাল
নারায়ণগঞ্জ